ইভান পেরিসিককে দলে ভেড়াচ্ছে টটেনহ্যাম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৫৩ এএম, ২৯ মে ২০২২
ইভান পেরিসিককে দলে ভেড়াচ্ছে টটেনহ্যাম

নতুন মৌসুমে টটেনহ্যামকে ঢেলে সাজানোর পরিকল্পনা নিয়ে এগোচ্ছেন তাদের কোচ অ্যান্তোনিও কন্তে। তারই অংশ হিসেবে ইন্টার মিলানের ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড ইভান পেরিসিককে দলে ভেড়াতে চাচ্ছে ইংলিশ ক্লাবটি। প্রস্তাবে সায় দিয়েছেন পেরিসিকও, বাকি বিষয় নিয়ে এখনো আলোচনা চলছে।

চলতি মৌসুম শেষে ইন্টার মিলানের সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে পেরিসিকের। এখনো তার সঙ্গে নতুন করে চুক্তি করেনি ইতালিয়ান ক্লাবটি। সে হিসেবে ফ্রি এজেন্ট হয়ে যাবেন ক্রোয়েশিয়ান ফরোয়ার্ড। এই সুযোগটাই নিতে চাচ্ছে টটেনহ্যাম।

ঐদিকে ইন্টারের সঙ্গে পেরিসিকের চুক্তির মেয়াদ শেষ হয়ে গেলেও তাকে ধরে রাখতে চায় মিলানের ঐতিহ্যবাহী ক্লাবটি। তবে এর জন্য বেশ চড়া অঙ্কের পারিশ্রমিক দাবি করে বসেছেন ৩৩ বছর বয়সী এই তারকা। তিন বছরের চুক্তিতে প্রতি সপ্তাহে ১২০,০০০ ইউরো বেতন দাবি করেছেন পেরিসিক।

তবে ইন্টার আর্থিক সমস্যার কারণে এই চাওয়া পূরণে অক্ষম জানালে পেরিসিকের ব্যাপারে আগ্রহ হয়ে পড়ে টটেনহ্যাম। তারা একটি ভালো অঙ্কের চুক্তির প্রস্তাব দিয়ে পরিস্থিতির সুবিধা নিয়েছে। সেটা এমনই যে পেরিসিককে কেনার দৌড়ে টটেনহ্যাম চেলসি এবং জুভেন্টাসকে হারাতে প্রস্তুত।

জানা গেছে, স্পার্সদের সঙ্গে দুই বছরের চুক্তি স্বাক্ষর করতে পারেন পেরিসিক। যদি তাই হয় তবে কন্তের সঙ্গে এ নিয়ে দ্বিতীয়বারের মত জুটি বাধবেন তিনি। এর আগে ইন্টার মিলানে একসাথে সিরি-আ শিরোপা জিতেছেন কন্তে-পেরিসিক জুটি।

নতুন মৌসুমে শিরোপার দৌড়ে টিকে থাকার জন্য ইন্টার কর্তৃপক্ষের কাছে নিজের চাহিদার কথা জানিয়েছেন কন্তে। তিনি শুক্রবার ক্লাবের ব্যবস্থাপনা পরিচালক ফ্যাবিও প্যারাতিসির সাথে আলোচনা করেছেন। কন্তে এই গ্রীষ্মে অন্তত ছয়জন খেলোয়াড়কে স্বাক্ষর করাতে চান।

কন্তের চাওয়ার মধ্যে রয়েছে একজন করে গোলরক্ষক, সেন্টার ব্যাক, উইং-ব্যাক, সেন্ট্রাল মিডফিল্ডার এবং স্ট্রাইকার। অন্যদিকে সোমবার (৩০ মে) পুনরায় পেরিসিককে নিয়ে আলোচনা শুরু হবে। এদিনই তিনি তার নতুন মৌসুমে ভবিষ্যতের বিষয়ে সিদ্ধান্ত নিবেন।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

আমি এখনো বিশ্বাস করতে পারছি না: আনচেলত্তি

আমি এখনো বিশ্বাস করতে পারছি না: আনচেলত্তি

রিয়ালের ১৪তম শিরোপা, নায়ক কর্তোয়া

রিয়ালের ১৪তম শিরোপা, নায়ক কর্তোয়া

‘খেলা চালিয়ে যেতে আগ্রহী ইব্রাহিমোভিচ’

‘খেলা চালিয়ে যেতে আগ্রহী ইব্রাহিমোভিচ’

চিলির কোচ হলেন আর্জেন্টিনার এদুয়ার্দো বেরিজো

চিলির কোচ হলেন আর্জেন্টিনার এদুয়ার্দো বেরিজো