নেইমারের বিমানে যান্ত্রিক ত্রুটি, জরুরি অবতরণ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৭ এএম, ২২ জুন ২০২২
নেইমারের বিমানে যান্ত্রিক ত্রুটি, জরুরি অবতরণ

জাতীয় দলের খেলা শেষে ফুটবলাররা এখন ছুটি কাটাচ্ছেন। আমোদপ্রিয় নেইমার ছুটি কাটাতে গিয়েছিলেন বার্বাডোজে। সেখান থেকে ব্রাজিলে ফিরছিলেন নিজের ব্যক্তিগত বিমানে। আচমকাই যান্ত্রিক ত্রুটি দেখা দিলে, জরুরি অবতরণ করতে বাধ্য হয় বিমানটি।

লিগ্যাসি ৪৫০ মডেলের বিমানটি নেইমার কিনেছিলেন ১০.৫ ডলার দিয়ে। যদিও এই বিমানটিই এবারের সফরে নেইমার ব্যবহার করছিলেন কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি।

ইংলিশ পত্রিকা দ্যা সানের বরাত দিয়ে জানা যায়, ছুটি কাটিয়ে বার্বাডোজ থেকে ব্রাজিলের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন নেইমার ও তার বোন। কিন্তু উড্ডয়নের কিছুক্ষণ পরই ত্রুটি দেখা দিলে ব্রাজিলের উত্তর-পূর্ব দিকে একটি বিমানঘাঁটিতে নিরাপদে অবতরণ করে বিমানটি।

গত সপ্তাহেই মায়ামির সমুদ্র সৈকতে নেইমারকে বান্ধবী ব্রুনা বিয়ানকার্ডি এবং বোন রাফায়েলার সঙ্গে দেখা গিয়েছে। ব্রাজিল ফেরার সময়ই মাঝ আকাশে এই বিপত্তি।

দুর্ঘটনার কবলে রোনালদোর ১৫ কোটি টাকার গাড়ি

তবে বিমানটিতে ওই সময়ে নেইমার ও তার বোন ছিলেন কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি। যদিও উড্ডয়নের আগে বোনের সঙ্গে ইনস্টাগ্রাম স্টোরিতে একটা ছবি পোস্ট করেছিলেন নেইমার।

ছুটি কাটাতে যাওয়ার আগে ব্রাজিলের হয়ে দুই ম্যাচে মাঠে নেমেছিলেন নেইমার। দক্ষিণ কোরিয়ার বিক্ষে ৫-১ গোলের জয়ে জোড় গোল ছিল তার। পরের ম্যাচে নেইমারের গোলেই জাপানকে হারায় ব্রাজিল।

৭৪ গোল নিয়ে ব্রাজিলের সর্বোচ্চ গোলদাতার তালিকায় পেলের ঘাড়ে নিঃশাস ফেলছেন নেইমার। মাত্র তিন করতে পারলেই ব্রাজিলের হয়ে সর্বোচ্চ গোলদাতার তালিকায় শীর্ষে উঠে যাবেন তিনি।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

রিয়ালে থাকার বিষয়টি নিশ্চিত করলেন ভিনিসিয়াস

রিয়ালে থাকার বিষয়টি নিশ্চিত করলেন ভিনিসিয়াস

বিশ্বকাপে পৌঁছে গেছি,  এখন সময় চ্যাম্পিয়ন হওয়ার: তিতে

বিশ্বকাপে পৌঁছে গেছি, এখন সময় চ্যাম্পিয়ন হওয়ার: তিতে

রদ্রিগোকে ব্রাজিলের ১০ নম্বর জার্সি দিতে চান নেইমার

রদ্রিগোকে ব্রাজিলের ১০ নম্বর জার্সি দিতে চান নেইমার

মার্সেলো-আলভেসকে নিজ ক্লাবে চান রোনালদো নাজারিও

মার্সেলো-আলভেসকে নিজ ক্লাবে চান রোনালদো নাজারিও