দুর্ঘটনার কবলে রোনালদোর ১৫ কোটি টাকার গাড়ি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫০ পিএম, ২১ জুন ২০২২
দুর্ঘটনার কবলে রোনালদোর ১৫ কোটি টাকার গাড়ি

ক্লাব ফুটবলের মৌসুম শেষ হয়েছে অনেকদিন আগেই, জাতীয় দলের খেলাও নেই। ফাঁকা সময়ে পরিবার নিয়ে ছুটি কাটাতে স্পেনে গিয়েছেন পর্তুগিজ তারকা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু অপ্রত্যাশিত এক ঘটনায় ছুটির আমেজে ভাটা পড়েছে তাদের। কেননা, রোনালদোর ১৫ কোটি টাকা দামের গাড়িটি দুর্ঘটনার কবলে পড়েছে।

তবে সমর্থকদের জন্য স্বস্তির খবর, দুর্ঘটনার সময় রোনালদো গাড়িতে ছিলেন না। স্পোর্টস গাড়িটি চালাচ্ছিলেন তারই এক নিরাপত্তাকর্মী। চালকের আসনে থাকা নিরাপত্তাকর্মী অক্ষত থাকলেও ক্ষতিগ্রস্ত হয়েছে বুগাত্তি ভেইরন নামক গাড়িটি। স্প্যানিশ সংবাদমাধ্যমের বরাত দিয়ে জানা যায়, জোয়ান মার্চ হাসপাতালের কাছাকাছি এক বাড়িতে ঢোকার সময় দুর্ঘটনার কবলে পড়ে গাড়িটি।

চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে, গাড়িটি গিয়ে এক বাড়ির দেয়ালে ধাক্কা মারে। গাড়ির আঘাতে দেয়ালটি সম্পূর্ণভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এ দুর্ঘটনায় অন্য কোনো গাড়ি জড়িত ছিল না। দুর্ঘটনা যে এলাকায় ঘটেছে, সেই মায়োর্কা এলাকার ট্রাফিক পুলিশ ঘটনাটির তদন্ত করছে।

মার্সেলো-আলভেসকে নিজ ক্লাবে চান রোনালদো নাজারিও

রোনালদোর গ্যারেজে গাড়ির তালিকা দেখলে যে কারো চোখ কপালে উঠে বাধ্য! এক কুড়ির বেশি গাড়ি রয়েছে সেখানে! পোরশে ৯১১ কারেয়া টুএস ক্যাব্রিওলে থেকে শুরু করে অডি আর ৮, ফেরারি ৫৯৯ জিটিবি, ফেরারি এফ৪৩০ কি নেই সেখানে!

তবে তার মধ্যে অন্যতম দামি দুইটি গাড়ি হচ্ছে বুগাত্তি ভেইরন ও মার্সিডিজ–বেঞ্জ জি ক্লাস। নিজেরা উড়োজাহাজে আসলেও এই দু'টি গাড়িকে জাহাজে করে মায়োর্কা নিয়ে এসেছিলেন তিনি। তার মধ্যে ভেইরন গাড়িটি দুর্ঘটনার কবলে পড়লো।

sportsmail24

বর্তমানে ত্রামুনতানা পর্বতমালার পাশে এক বিলাসবহুল বাড়িতে রয়েছেন রোনালদো ও তার পরিবার। চলতি বছরের এপ্রিলে একটি জমজ মেয়ে ও ছেলে জন্ম দেন রোনালদোর প্রেমিকা জর্জিনা রদ্রিগেজ। ছেলেটি কিচ্ছুক্ষণ পরেই মারা যায়। প্রায় দুই মাস বয়সী পরিবারের সবচেয়ে ছোট সদস্যকে নিয়ে প্রথম ছুটি কাটাতে গিয়েছেন রোনালদো। মায়োর্কাতে আরও অন্তত চার/পাঁচদিন ছুটি কাটাবেন রোনালদো।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

ফিকার প্রথম নারী সভাপতি স্টালেকার

ফিকার প্রথম নারী সভাপতি স্টালেকার

দেশ বদলে রিপন নিউজিল্যান্ড ডেরায়

দেশ বদলে রিপন নিউজিল্যান্ড ডেরায়

কর ফাঁকির মামলায় 'বার্সেলোনার' ইতোর জেল

কর ফাঁকির মামলায় 'বার্সেলোনার' ইতোর জেল

মিশরের জন্য সালাহ কিছুই করেনি: হাসান শেহতা

মিশরের জন্য সালাহ কিছুই করেনি: হাসান শেহতা