টুখেলের সবুজ সংকেত পেলেই রোনালদোকে চান চেলসি মালিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২৪ পিএম, ০৬ জুলাই ২০২২
টুখেলের সবুজ সংকেত পেলেই রোনালদোকে চান চেলসি মালিক

ক্লাব ছাড়ার বিষয়টি ম্যানচেস্টার ইউনাইটেডকে জানিয়ে দিয়েছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। এমনকি ইউনাইটেডের প্রথম দিনের অনুশীলনেও অনুপস্থিত ছিলেন। তাতেই গুঞ্জন জোরালো হয়ে উঠেছে ক্লাব ছাড়বেন তিনি। তবে কোন ক্লাব তার ভবিষ্যত গন্তব্য হবে তা জানা না গেলেও টমাস টুখেলের সবুজ সংকেট পেলে রোনালদোকে দলে নিতে আগ্রহী টড বোয়েলি।

মাস দুয়েক আগে রোমান আব্রামোভিচের কাছ থেকে চেলসির মালিকানা কিনে নিয়েছেন টড বোয়েলি। দায়িত্ব নিয়েই দলকে নতুন করে গড়ে তুলতে কাজ করছেন। এরই অংশ হিসেবে ক্রিস্টিয়ানো রোনালদোকে নিজের দলে চান বোয়েলি। তবে এর জন্য দরকার হবে কোচ টমাস টুখেলের সবুজ সংকেতের।

ইংলিশ বিভিন্ন সংবাদমাধ্যম জানাচ্ছে রোনালদোকে দলে ভেড়ানোর ব্যাপারে ইতিমধ্যেই আলোচনা করেছেন টুখেল ও বোয়েলি। তবে এই বিষয়ে এখনও চূড়ান্ত কোনো সিদ্ধান্ত আসেনি। টুখেলের সবুজ সংকেত পেলেই তবে রোনালদোকে দলে ভেড়ানোর বিষয়ে আলোচনা শুরু করতে চান বোয়েলি।

এদিকে ২০২১-২২ মৌসুমের পর দল ছেড়েছেন অ্যান্তেনিও রুদিগার ও অ্যান্দ্রেস ক্রিস্টেনসেন। এই দুই ফুটবলারের পাশাপাশি দল ছেড়েছেন স্ট্রাইকার রোমেলু লুকাকু। সেই শূন্যতা পূরণে নতুন খেলোয়াড় কেনার দিকে ঝুঁকছে চেলসি।

এদিকে ইতিমধ্যেই সেভিয়া থেকে জুলেস কোন্দে ও জুভেন্টাস থেকে ম্যাথিজ ডি লিটকে দলে নিয়েছে চেলসি। তাই রোনালদোকে দলে ভেড়ানোর বিষয়ে এখনও কোনো সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি চেলসি। 

রোমেলু লুকাকুর জায়গায় নতুন স্ট্রাইকার খুঁজছে চেলসি। এই শূন্যতা পূরণে টুখেলের চাওয়া রহিম স্টার্লিংকে। তবে তার বিষয়ে এখনও ঐক্যমতে পৌঁছাতে পারেনি ম্যানচেস্টার সিটি ও চেলসি। স্টার্লিংকে দলে ভেড়াতে না পারলে হয়তো রোনালদোর দিকেই ঝুঁকবে দলটি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :


আরও পড়ুন

চেলসি থেকে ক্রিস্টেনসেনকে দলে ভেড়ালো বার্সেলোনা

চেলসি থেকে ক্রিস্টেনসেনকে দলে ভেড়ালো বার্সেলোনা

‘স্বয়ংক্রিয়ভাবে’ বাড়লো  নেইমারের চুক্তির মেয়াদ

‘স্বয়ংক্রিয়ভাবে’ বাড়লো নেইমারের চুক্তির মেয়াদ

ইন্টারে ফিরে উচ্ছ্বসিত লুকাকু

ইন্টারে ফিরে উচ্ছ্বসিত লুকাকু

চেলসির টেকনিক্যাল ডিরেক্টরের পদ ছাড়লেন পিটার চেক

চেলসির টেকনিক্যাল ডিরেক্টরের পদ ছাড়লেন পিটার চেক