বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশে ফিরলেন মেসিরা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৪৩ পিএম, ২০ ডিসেম্বর ২০২২
বিশ্বকাপ ট্রফি নিয়ে দেশে ফিরলেন মেসিরা

বিশ্বকাপ জিতে দেশে পা রাখলেন লিওনেস মেসির দল। বুয়েনস আইয়ার্সে পা দেওয়ার পরই পুরো দলকে উঞ্চ অভ্যার্থনা জানানো হয়। ট্রফি হাতে বিমান থেকে প্রথমে এক সঙ্গে নেমে আসেন অধিনায়ক মেসি ও কোচ লিওনেল স্কোলানি। বিমান বন্দরের বাইরে তখন হাজার হাজার মানুষ অপেক্ষায় ছিল। ট্রফি নিয়ে উদযাপন করতে গোটা দেশ উদ্বেল।

মঙ্গলবার ভোররাতে রোম থেকে মেসিদের বিমান নামে বুয়েনস আইয়ার্সের ইজেইজা আন্তর্জাতিক বিমানবন্দরে। ফুটবলারদের সঙ্গে তাদের পরিবারের লোকজনও একই বিমানে ছিল।

ট্রফি নিয়ে মেসি কখন আর্জেন্টিনা নামবে তা দেখতে সারা বিশ্বেরই চোখ ছিল। আর্জেন্টিনার একটি সংবাদ মাধ্যম জানিয়েছেন প্রায় এক লাখ ৭৬ হাজার মানুষ অ্যাপের মাধ্যমে জানতে চেষ্টা করেছে।

বিমান বন্দরে আগে থেকেই ছাদখোলা বিশেষ বাসের ব্যবস্থা করে রেখেছিল আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশন। সেই বাসে চড়েই বিমান বন্দর থেকে বেরিয়েছে বিশ্বকাপজয়ী ফুটবল দল।

বিশ্বকাপ জয়ের পর কাতার রাস্তার ট্রফি নিয়ে উদযাপন করেছে আর্জেন্টিনা। বিমানে উঠেও চলেছে উৎসব। আক্রমণাভাগের খেলোয়াড় লাউতারো মার্তিনেজের ড্রাম বাজানোর তালে নাচেন মেসিরা। এদিকে দলকে উজ্জীবিত করার গান করেন সেরা তরুন ফুটবলার এনজো ফার্নান্দেজ। এছাড়া পোস্ট করা একটি ছবিতে দেখা যায় আর্জেন্টিনার পতাকা জড়ানো ফুটবলারদের। এছাড়া আকাশী রোদচশমা ও গলায় ছিল বিশ্বাকাপের পদক।

দেশে ফেরার জন্য ব্যাকুল হয়ে ছিল পুরে দল। পরিবার সাথে থাকলেও কিছুতেই দেশে না ফেরা পর্যন্ত উদযাপনে পূর্ণতা পাচ্ছিল না তাদের। দেশে ফেরা হল এখন স্বস্তিতে উদযাপন আর উৎসব করার সময়।

এতোদিনে প্রায় সব ক্লাব ও আন্তর্জাতিক ট্রফির সঙ্গে ব্যাক্তিগত অর্জনও ছিল মেসির। কিন্তু শুধু বিশ্বকাপ ট্রফির অপূর্ণতা ছিল। এখন আর কোনো কিছুই অধরা নেই ফুটবল মহাতারকা মেসির।

রোববার কাতার বিশ্বকাপের ফাইনালে ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোলে হারিয়ে তৃতীয়বারের মতো বিশ্বকাপ শিরোপা জেতে আর্জেন্টিনা।

 

স্পোর্টসমেইল২৪/জেএম

 


শেয়ার করুন :


আরও পড়ুন

আর্জেন্টিনায় মেসিদের উৎসবের সব কিছুই প্রস্তুত

আর্জেন্টিনায় মেসিদের উৎসবের সব কিছুই প্রস্তুত

ফ্রান্সের হারের পরদিন বেনজেমার বিদায়

ফ্রান্সের হারের পরদিন বেনজেমার বিদায়

রাস্তায় ঢোল পেটালেন মাশরাফি, সাকিবের গাড়ীতে উদযাপন

রাস্তায় ঢোল পেটালেন মাশরাফি, সাকিবের গাড়ীতে উদযাপন

এখনই অবসর নিচ্ছেন না মেসি

এখনই অবসর নিচ্ছেন না মেসি