রোনালদোর হাসি দেখতে চান কোচ গার্সিয়া

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৪ পিএম, ০৯ জানুয়ারি ২০২৩
রোনালদোর হাসি দেখতে চান কোচ গার্সিয়া

ক্যারিয়ারের সেরা সময়েও যেন এতোকিছু পাননি ক্রিশ্চিয়ানো রোনালদো। অথচ ক্যারিয়ারের পড়ন্ত বেলায় সৌদি আরবের ক্লাব আল নাসের তাকে সব কিছুই দিচ্ছেন। তার চাহিদার কোনো কিছুতেই কমতি রাখছে না ক্লাবটি। এবার রোনালদোর কাছে বিশেষ কিছু চাচ্ছেন আল নাসেরর কোচ রুডি গার্সিয়া।

রোনালদোকে নিয়ে গার্সিয়া তার পরিকল্পনার কথা সাংবাদিকদের জানিয়েছে। গার্সিয়া বলেন, ‘‘আমি তার কাছে বেশি কিছু চাই না। সে শুধু তার খেলার আনন্দ ও হাসি ফিরে পাক।" সর্বশেষ এক বছর রোনাল্ডো ম্যানচেস্টারে যেমন তিক্ত সম্পর্কে ছিলেন। তেমন সর্বশেষ কাতার বিশ্বকাপেও একাদশের বাইরে বসে থেকেছেন। ‌ব্যাক্তিগত জীবনও খুব বেশি ভালো কাটছিল না।

আল নাসেরর কোচও বিষয়টি গুরুত্বর সঙ্গে নিয়েছেন। তিনি রোনাল্ডোকে পূর্ন স্বাধীনতা দিতে চান। গার্সিয়া বলেন, ‌ ‘‘সর্বশেষ কয়েকমাস রোনালদোর আগের ক্লাব ও জাতীয় দলে তার সময়টা সহজ ছিল না। এছাড়া আরও কিছু ঝামেলায় ছিল। প্রত্যাশা করছি সে আগের মতো হাসি ফিরে পাক।"

রেকর্ড পরিমাণ অর্থে সৌদি আরবের ক্লাব আল নাসেরে যোগ দিয়েছেন রোনালদো। ক্লাবের হয়ে এখনও অভিষেক হয়নি। খুব তাড়াতাড়ি সেটা হতে পারে। ইউরোপ ছেড়ে সৌদিতে গিয়েও রোনালদো কোনও দুঃখ নেই। বরং তিনি রয়েছেন রাজার হালে। সৌদিতে এখনও পাকা ঠিকানা খুঁজে পাননি পর্তুগিজ তারকা। কিন্তু যেখানে রয়েছেন, তা চোখ ধাঁধিয়ে দেওয়ার মতোই।

রোনালদোকে রাখা হয়েছে দেশের অন্যতম বিলাসবহুল হোটেলে। রিয়াদের অন্যতম সেরা স্যুটে রাখা হয়েছে তাকে। রোনালদো ছাড়াও তার পরিবার, বন্ধুবান্ধব এবং নিরাপত্তারক্ষীদের জন্যে রয়েছে আরও ১৬টি ঘর। রোনাল্ডো যে ঘরে থাকছেন, সেটির আয়তন তিন হাজার ফুট। এক মাসের জন্যে ভাড়া নেওয়া হয়েছে সেটি।

রোনালদো এবং তার সঙ্গীরা মোট দু’টি তলায় থাকছেন। রোনাল্ডোর ঘরের পাশেই রয়েছে ব্যক্তিগত অফিস, ডাইনিং রুম এবং মিডিয়া রুমও। তার হোটেল ভাড়া প্রতিদিন বাংলাদেশী মুদ্রায় চার লাখেরও অনেক বেশি। এই হোটেলে টেনিস কোর্ট, শরীর মেসেজ করার ব্যবস্থা, স্পা, সনা এবং স্টিম রুম রয়েছে। এরই মধ্যে বিশেষ আইনে রোনাল্ডোর বান্ধবীকে নিয়ে সেদেশে থাকার অনুমতি দিয়েছে দেশটি।

রোনালদো অবশ্য পাকা ঠিকানা খোঁজার চেষ্টা শুরু করে দিয়েছেন। আল মহম্মদিয়াতে থাকতে পারেন তিনি, যেখানে বিশ্বের সেরা রেস্তোরাঁগুলি রয়েছে।
স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

সৌদি আরবের ক্লাব আল নাসেরে রোনালদো

সৌদি আরবের ক্লাব আল নাসেরে রোনালদো

রোনালদোকে ছাড়িয়ে মেসি নতুন রেকর্ড, জাকারবার্গের স্ট্যাটাস

রোনালদোকে ছাড়িয়ে মেসি নতুন রেকর্ড, জাকারবার্গের স্ট্যাটাস

রোনালদোকে বেঞ্চে বসিয়ে রাখা কোচ সান্তোসের পদত্যাগ

রোনালদোকে বেঞ্চে বসিয়ে রাখা কোচ সান্তোসের পদত্যাগ

জীবনের কঠিন সময় নিয়ে মুখ খুললেন রোনালদো

জীবনের কঠিন সময় নিয়ে মুখ খুললেন রোনালদো