তিন কেক কেটে রোনালদোর জন্মদিন পালন

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১১ এএম, ০৭ ফেব্রুয়ারি ২০২৩
তিন কেক কেটে রোনালদোর জন্মদিন পালন

বিশাল অংকের অর্থের বিনিময়ে সৌদি আরবের ক্লাব আল নাসেরে গেছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। কিন্তু যতোটা না ঢাক-ঢোল পিটিয়ে সৌদি আরবে গেছেন, তার সামান্যও এখনও দেখাতে পারেননি তিনি। তার ক্লাব আল নাসেরকে সন্তুষ্টু করার মতো কিছু করতে পারেননি। তবে সর্বশেষ ম্যচে পেনাল্টি থেকে একটি গোল পেয়েছেন।

সোমবার তিরি ঘরোয়া পরিবেশে রিয়াদে তিনি জন্মদিন পালন করেন। এক সাথে তিনটি কেক কেটে এই উদযাপন করেন। এই পার্টিতে তার ক্লাবের সদস্যরা কেউ ছিলেন না।

তার বান্ধবী জর্জিনা রদ্রিগেজ এবং তার বড় ছেলে ক্রিশ্চিয়ানো রোনালদো জুনিয়র, রোনালদোর সাথে তার দীর্ঘদিনের কিছু বন্ধু, সেইসাথে মাদ্রিদের একজন রিপোর্টার এবং তার আর্থিক ব্যবস্থাপক সেই পার্টিতে যোগ দিয়েছিলেন।

উদযাপন পর রোনালদো ইনস্টাগ্রাম লখিছেনে, ''আমার জন্মদিনে সমস্ত র্বাতার জন্য সবাইকে ধন্যবাদ। আমার পরবিার এবং বন্ধুদের সাথে দিন কাটাতে পেরে কৃতজ্ঞ।"বৃহস্পতিবার আল ওয়াহিদা ক্লাবের বিপক্ষে পরের ম্যাচে মাঠে নামবে রোনালদোর আল নাসের।

ফুটবল ক্যারিয়ারের লম্বা সময়ের শেষদিকে চলে এসেছেন এই পর্তুগীজ মহাতারকা। ক্যারিয়ারের মধ্যগগণে একমাত্র লিওনেল মেসিই ছিলেন তার প্রতিদ্বন্দ্বি। ২০২২ কাতার বিশ্বকাপে সেই মেসি বিশ্বকাপ জিতেছেন।

আর রোনালদোকে বেঞ্চেও বসে থাকতে হয়েছে। তবে এখনও তিনি জাতীয় দল থেকে অবসর নেননি। এখন দেখার অপেক্ষায় পর্তুগালের পরবর্তি আন্তর্জাতিক ম্যাচে রোনালদোকে রাখবে কিনা।

স্পোর্টসমেইল২৪/জেএম


শেয়ার করুন :


আরও পড়ুন

আল নাসেরের হয়ে রোনালদোর প্রথম গোল

আল নাসেরের হয়ে রোনালদোর প্রথম গোল

হারের জন্য রোনালদোকে দুষলেন কোচ

হারের জন্য রোনালদোকে দুষলেন কোচ

‌ফুটবলের রাতে সব বড় দলের জয়

‌ফুটবলের রাতে সব বড় দলের জয়

সৌদি আরবে খেলা মেসির জার্সির দাম কত?

সৌদি আরবে খেলা মেসির জার্সির দাম কত?