মেসির সাথে ইন্টার মিয়ামিতে বুসকেটস

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:১১ পিএম, ২৪ জুন ২০২৩
মেসির সাথে ইন্টার মিয়ামিতে বুসকেটস

স্পেন ও বার্সেলোনার সাবেক মিডফিল্ডার সার্জিও বুসকেটসের সাথে চুক্তির ঘোষণা দিয়েছে ইন্টার মিয়ামি। এর মাধ্যমে সাবেক বার্সা সতীর্থ লিওনেল মেসির সাথে আবারও মেজর লিগ সকারের ক্লাবের একত্রিত হচ্ছেন বুসকেটস।

ইন্টার মিয়ামি টুইটারে বুসকেটসের চুক্তির বিষয়টি নিশ্চিত করেছে। এর আগে গত মাসে বুসকেটস মৌসুমের পরে চুক্তি শেষ হয়ে যাওয়ার পর বার্সেলোনা ছাড়া ঘোষণা দিয়েছিলেন।

৩৪ বছর বয়সী এ মিডফিল্ডার স্পেনের হয়ে ১৪৩টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন। ডিসেম্বরে বিশ্বকাপে শেষ ষোলতে মরক্কোর কাছে স্পেনের হারের পর আন্তর্জাতিক ক্যারিয়ারকে বিদায় জানান বুসকেটস।

গত ১৫ বছরে বার্সেলোনার সাফল্যের মধ্যমনি ছিলেন বুসকেটস। এ সময়ের মধ্যে বার্সেলোনা ৯টি স্প্যানিশ লিগ ও তিনটি চ্যাম্পিয়ন্স লিগ শিরোপা জয় করেছে। বার্সেলোনার আইকনিক মিডফিল্ড ট্রায়োতে আন্দ্রেস ইনিয়েস্তা ও জাভি হার্নান্দেজকে সবদিক থেকে সহযোগিতা করেছেন বুসকেটস। এ তিনজন স্পেনের ২০১০ বিশ্বকাপ জয়ী দলেরও সদস্য ছিলেন।

এ সপ্তাহে ইন্টার মিয়ামির মালিক জর্জ ম্যাস বলেছেন, মেসির সাথে আরও তিন থেকে পাঁচজন নতুন খেলোয়াড় নেওয়ার প্রত্যাশা করছে তার ক্লাব। এদিকে ইঙ্গিত রয়েছে স্পেন ও বার্সেলোনার আরেক ফেবারিট লেফট-ব্যাক জোর্দি আলবাকেও দলে ভেড়াবে মিয়ামি।


শেয়ার করুন :