শৈশবের ক্লাব নিউওয়েলসের বিপক্ষে খেলবে মেসি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৯ পিএম, ১৯ ডিসেম্বর ২০২৩
শৈশবের ক্লাব নিউওয়েলসের বিপক্ষে খেলবে মেসি

আর্জেন্টাইন শহর রোজারিও ভিত্তিক ক্লাব নিউওয়েলস। এই শহরেই বিশ্বকাপ জয়ী তারকা ফুটবলার লিওনেল মেসির জন্ম ও বেড়ে ওঠা। ১৩ বছর বয়সে স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনায় পাড়ি জমানোর আগে নিউওয়েলস যুব দলের হয়ে খেলেছেন তিনি। এবার ছোটবেলার সেই ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে খেলতে নামবেন ইন্টার মিয়ামির হয়ে খেলা মেসি।

২০২৪ সাল, অর্থাৎ নতুন বছরের ফেব্রুয়ারিতে ছোটবেলার ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে প্রাক মৌসুম প্রীতি ম্যাচে অংশ নিবে লিওনেল মেসির ইন্টার মিয়ামি। মেজর লিগ সকার ক্লাব মিয়ামি বিষয়টি নিশ্চিত করেছে। ক্লাব থেকে জানানো হয়, ২০২৪ সালের ১৫ ফেব্রুয়ারি ঘরের মাঠ ডিআরভি পিএনকে স্টেডিয়ামে আর্জেন্টাইন ক্লাব নিউওয়েলসকে আতিথ্য দিবে।

ইন্টার মিয়ামির কোচ জেরার্ডো টাটা মার্টিনোও এই ক্লাবের হয়ে খেলেছেন। ২০১২ সালে নিউওয়েলসের কোচ হিসেবে নিয়োগ পাওয়ার আগে তিন মেয়াদে ক্লাবের হয়ে খেলেছেন তিনি।

মার্টিনো বলেছেন, “মিয়ামিতে আমাদের মাঠে প্রিয় নিউওয়েলসকে স্বাগত জানাতে আমি মুখিয়ে আছি। সত্যিই আমি আনন্দিত। এটি একটি বিশেষ ম্যাচ, কারণ নিউওয়েলস ওল্ড বয়েজ আমার কাছে অন্যরকম এক অনুভূতির নাম। একইসাথে নতুন মৌসুমের আগে নিজেদের প্রস্তুতি ঝালাই করারও একটি সুযোগ আসছে।”

মিয়ামির জন্য ব্যস্ত প্রাক-মৌসুমে নিউওয়েলসের বিপক্ষে ম্যাচটি নতুন করে সংযোজিত হলো। আগামী বছরের ১৯ জানুয়ারি সান সালভাদোরে এল সালভাদোর জাতীয় দলের বিপক্ষে ম্যাচ দিয়ে প্রাক-মৌসুম প্রস্তুতি শুরু করতে যাচ্ছে মিয়ামি।

এরপর মেসির দল সৌদি আরবে দুটি ম্যাচ খেলবে। এর মধ্যে একটি ক্রিস্টিয়ানো রোনালদোর ক্লাব আল নাসরের বিপক্ষে। ম্যাচটি ঘিরে ইতিমধ্যে সৌদি ফুটবলে উত্তেজনা শুরু হয়েছে। সেই ম্যাচ শেষে মেসিরা হংকং ও টোকিওতে যাবে প্রস্তুতি ম্যাচ খেলতে।


শেয়ার করুন :