চীনে যাচ্ছেন রোনালদো, এক ঘণ্টার মধ্যে টিকিট শেষ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:২৩ পিএম, ০৪ জানুয়ারি ২০২৪
চীনে যাচ্ছেন রোনালদো, এক ঘণ্টার মধ্যে টিকিট শেষ

ঘরের মাঠে ক্রিস্টিয়ানো রোনালদোর ম্যাচ কে হাতছাড়া করতে চায়। নিজেদের মাঠে রোনালদোর ম্যাচের টিকিট ক্রয়ে তাইতো কেই পিছিয়ে ছিলেন না। অনলাইনে ছাড়ার মাত্র ঘণ্টা খানিকের মধ্যে শেষ হয়ে গেছে দুটি ম্যাচের টিকিট। ঘটনাটি ঘটেছে চিনে। পর্তুগীজ এ সুপারস্টারে সৌদি আরবের আল নাসরের হয়ে ২৪ ও ২৮ জানুয়ারি চিনের দুটি ক্লাবের বিপক্ষে প্রীতি ম্যাচে অংশ নিবে।

ফুটবল পাগল জাতি হিসেবে চায়না বেশ সমাদৃত। আর সেখানে রেনালদোর ভক্তের সংখ্যা একেবারে কম নয়। রোনালদোকে কাছ থেকে দেখার এত বড় সুযোগ চাইনিজ ভক্তরা হাতছাড়া করতে চায়নি। অনলাইনে বেশ কয়েক প্ল্যাটফর্মে ম্যাচ দুটির টিকেট বিক্রির ঘোষণা দেওয়ার মাত্র ঘন্টাখানেকের মধ্যেই সব শেষ হয়ে গেছে। আয়োজক সূত্রে এমন তথ্য জানানো হয়েছে।

রোনালদো সমর্থকরা ঘোষণা শোনার পর থেকেই টিকেট ক্রয়ের জন্য মুখিয়ে ছিল। বুধবার অনলাইনে চিনের স্থানীয় সময় সকাল ১১টায় টিকেট ছাড়ার সাথে সাথে হুমড়ি খেয়ে পড়েন ভক্তরা। পরে সবকটি প্ল্যাটফর্ম থেকেই জানিয়ে দেওয়া হয় টিকিট আর নেই।

কিছু গণমাধ্যমের রিপোর্টে বলা হয়, সাধারণ আসন ছাড়াও সবচেয়ে বেশি দামী ক্যাটাগরির দুই ধরনের টিকেট কয়েক সেকেন্ডের মধ্যে শেষ হয়ে গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে টিকেট না পেয়ে অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। যদিও কিছু সৌভাগ্যবান সমর্থক টিকিট পেয়ে উচ্ছাসও প্রকাশ করেছেন।

রোনালদোর একজন নারী সমর্থক বলেছেন, “২৪ জানুয়ারি আমি বিশ্বের সবচেয়ে সুখী মেয়ে হিসেবে নিজেকে দেখবো। রোনালদোর কথা মনে করলে একটি বিষয় সবার আগে সামনে চলে আসে, তার থেকে ভালো খেলোয়াড় এখনো কোথাও নেই। তার ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে, তার মধ্যে আমি একটি পেয়েছি।”

গত বছর বেইজিংয়ের ওয়ার্কার্স স্টেডিয়ামে রোনাল্ডোর চির প্রতিদ্বন্দ্বি লিওনেল মেসি অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার ২-০ গোলের প্রীতি ম্যাচটিতে মাত্র ৭৯ সেকেন্ডে গোল করেছিলেন। ওই ম্যাচ দেখতেও পুরো স্টেডিয়াম কানায় কানায় পূর্ণ ছিল।


শেয়ার করুন :