বিএসপিএর ব্যতিক্রমী আয়োজন

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:২৪ এএম, ০১ সেপ্টেম্বর ২০১৮
বিএসপিএর ব্যতিক্রমী আয়োজন

সাফ চ্যাম্পিয়নশিপের আগে বাংলাদেশ জাতীয় ফুটবল দলকে উদ্দীপ্ত করলো ২০০৩ সালের শিরোপা জয়ী দলের সদস্যরা। শুক্রবার রাজধানীর একটি হোটেলে সাবেক-বর্তমান ফুটবলারদের একমঞ্চে এনেছিল বাংলাদেশ স্পোর্টস প্রেস অ্যাসোসিয়েশন (বিএসপিএ)। অনুষ্ঠানের টাইটেল স্পন্সর বাংলাদেশ প্রিমিয়ার লিগের নবাগত দল বসুন্ধরা কিংস।

বিএসপিএ সভাপতি মোস্তফা মামুনের সভাপতিত্বে আয়োজিত হয় সাবেক-বর্তমানের মাঝে সেতুবন্ধন তৈরির এ অনুষ্ঠান ‘বসুন্ধরা কিংস-বিএসপিএ ফুটবল স্টারস ২০০৩ এবং ২০১৮’। সভাপতির বক্তব্যে মোস্তফা মামুন বলেন, ‘আসন্ন সাফ চ্যাম্পিয়নশিপ খেলতে যাওয়া দলের সদস্যরা ১২-১৫ বছর পর সাবেকদের কাতারে যাবেন। ওই সময়কার ফুটবলারদের উদ্দীপ্ত করতে আমরা আরও একটি অনুষ্ঠান আয়োজন করতে চাই। যেখানে সাবেক ফুটবলার হিসেবে আপনার উত্তরসূরীদের উজ্জীবিত করবেন।’

২০০৩ সালের শিরোপা জয়ী দলের অধিনায়ক রজনীকান্ত বর্মন ছাড়াও উপস্থিত ছিলেন আমিনুল হক, বিপ্লব ভট্টাচার্য্য, আরিফ খান জয়, আরমান মিয়া, মাহমুদুল হাসান, সাইফুর রহমান সাইফ, সাইফুর রহমান মনি, রোকনুজ্জামান কাঞ্চন, মোস্তফা আনোয়ার পারভেজ, আলফাজ আহমেদ, ফিরোজ মাহমুদ টিটু, কাজী নজরুল ইসলাম, আবদুল কাইয়ুম সেন্টু ও মেহেদী হাসান উজ্জ্বল। এ সময় দলনেতা শওকত আলী খান জাহাঙ্গীর, গোলরক্ষক কোচ মোশারফ হোসেন বাদল, ম্যানেজার ছাঈদ হাছান কাননও উপস্থিত ছিলেন।

সাবেক ফুটবলারদের মধ্যে আবদুস সালাম মুর্শেদী, ইমতিয়াজ সুলতান জনি ও আবু ইউসুফ বর্তমান দলকে উদ্দীপ্ত করেছেন। বসুন্ধরা কিংস এর পক্ষ থেকে বক্তব্য রাখেন ক্লাব সাধারণ সম্পাদক মিনহাজুল ইসলাম।

বর্তমান প্রজন্মের ফুটবলার মামুনুল ইসলাম ও জামাল ভূঁইয়ারা উত্তরসূরীদের প্রতি কৃতজ্ঞতা জানান। অনুষ্ঠানে বক্তব্য রাখেন জাতীয় দলের প্রধান কোচ জেমি ডে। অনুষ্ঠানে ২০০৩ সালের সাফ জয়ী সদস্যদের হাতে স্মারক এবং উপহার তুলে দেওয়া হয়।


শেয়ার করুন :


আরও পড়ুন

সাফ ফুটবল আয়োজনে প্রস্তুত বাংলাদেশ

সাফ ফুটবল আয়োজনে প্রস্তুত বাংলাদেশ

ট্রাম্পকে লাল কার্ড দিলেন ফিফা সভাপতি

ট্রাম্পকে লাল কার্ড দিলেন ফিফা সভাপতি

‘ইতিহাসের স্বাক্ষী হলাম’

‘ইতিহাসের স্বাক্ষী হলাম’

খেলোয়াড় খুঁজতে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ড কাপ

খেলোয়াড় খুঁজতে শুরু হচ্ছে বঙ্গবন্ধু গোল্ড কাপ