চুক্তি নবায়নের চিন্তা নেই ডি গিয়ারের

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৬:৪৩ পিএম, ২৮ অক্টোবর ২০১৮
চুক্তি নবায়নের চিন্তা নেই ডি গিয়ারের

ওল্ড ট্যাফোর্ডে ভবিষ্যত নিয়ে শঙ্কা থাকলেও চুক্তি নবায়নের বিষয়টি নিয়ে এই মুহূর্তে কোন চিন্তাই করছেন না ম্যানচেস্টার ইউনাইটেডের গোলরক্ষক ডেভিড ডি গিয়া। তার চেয়ে ম্যাচ জয়ের উপরই এখন তিনি জোড় দিতে চাচ্ছেন।

ইউনাইটেডের সাথে ডি গিয়ার বর্তমান চুক্তি ২০১৯ সালে শেষ হয়ে যাচ্ছে। তবে শর্তানুযায়ী এই চুক্তি তিনি আরো এক বছর বাড়াতে পারবেন।

এ সম্পর্কে ইউনাইটেড বস হোসে মরিনহো বলেছেন বিষয়টি নিয়ে তিনি আত্মবিশ্বাসী নন। একইসাথে ক্লাবের সাথে দীর্ঘদিন ডি গিয়ার থাকার সম্ভাবনার বিষয়টি নিয়েও তিনি চিন্তিত নন। ২৭ বছর বয়সী ডি গিয়াকে নিয়ে রিয়াল মাদ্রিদও আগ্রহ প্রকাশ করেছিল। থিবাট কুর্তোয়ার সাথে চুক্তি করার আগে মৌসুমের শুরুতে সানতিয়াগো বার্নাব্যুতে আসার জন্য ডি গিয়ার নামই বেশি শোনা যাচ্ছিল।

২০১১ সাল থেকে ডি গিয়া ইউনাইটেডের সাথে আছেন। এই আট বছরে ওল্ড ট্র্যাফোর্ডে তিনি প্রিমিয়ার লিগ, ইউরোপা লিগ ও এফএ কাপের শিরোপা জিতেছেন।

২০১২-১৩ মৌসুমের পর থেকে ইউনাইটেড এ পর্যন্ত প্রিমিয়ার লিগের শিরোপা জিততে পারেনি। এবারের মৌসুমে প্রথম থেকেই দলের পারফরমেন্স নিয়ে প্রশ্ন উঠেছে। যে কারনে মরিনহোকে নিয়ে সমালোচনা শুরু হয়েছে। কিন্তু ডি গিয়া রেড ডেভিলসদের লড়াইয়ে ফিরিয়ে আনতে বদ্ধ পরিকর।

এ সম্পর্কে স্কাই স্পোর্টসকে ডি গিয়া বলেছেন, ‘আমাদের এখন শুধুমাত্র নিজেদের খেলার ওপরই গুরুত্ব দিতে হবে। চুক্তি কিংবা এমন কোন বিষয় যা খেলার উপর প্রভাব ফেলতে পারে সেগুলো চিন্তা না করে ম্যাচ জয়ই এখন সব খেলোয়াড়ের মূল লক্ষ্য হওয়া উচিত।

এভারটনের বিপক্ষে আমাদের গুরুত্বপূর্ণ ম্যাচ রয়েছে, এছাড়াও আগামী কয়েক মাসে বড় কিছু ম্যাচ আমাদের খেলতে হবে। আমি সেগুলো নিয়েই চিন্তা করছি, অন্য কিছু নয়। আমি এখানে দীর্ঘদিন ধরেই আছি। গত আট মৌসুমে এখানে খেলতে পেরে আমি দারুণ খুশী। সমর্থকদের কাছ থেকেও অনেক সমর্থন পেয়েছি।’

প্রিমিয়ার লিগ টেবিলের শীর্ষে থাকা লিভারপুলের থেকে ১২ পয়েন্ট পিছিয়ে ইউনাইটেড বর্তমানে ১০ম স্থানে রয়েছে। এদিকে জুলাইয়ে থাইল্যান্ডে গুহা থেকে দুই সপ্তাহেরও বেশী সময় পরে উদ্ধার হওয়া ১২ ক্ষুদে ফুটবলার ও তাদের কোচকে ইউনাইটেডে গতকাল স্বাগত জানিয়েছেন মরিনহো।


শেয়ার করুন :


আরও পড়ুন

কার্ডিফ সিটিকে গুঁড়িয়ে দিলো লিভারপুল

কার্ডিফ সিটিকে গুঁড়িয়ে দিলো লিভারপুল

পিছিয়ে পড়া জুভেন্টাসের রোনালদোর ম্যাজিক

পিছিয়ে পড়া জুভেন্টাসের রোনালদোর ম্যাজিক

মালদ্বীপের জালে ৯ গোল, সেমিতে বাংলাদেশ

মালদ্বীপের জালে ৯ গোল, সেমিতে বাংলাদেশ

ফিফার ঘোষণায় বাড়ছে নারী বিশ্বকাপের প্রাইজমানি

ফিফার ঘোষণায় বাড়ছে নারী বিশ্বকাপের প্রাইজমানি