পিছিয়ে পড়া জুভেন্টাসের রোনালদোর ম্যাজিক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:১৪ এএম, ২৮ অক্টোবর ২০১৮
পিছিয়ে পড়া জুভেন্টাসের রোনালদোর ম্যাজিক

রোনালদো যে ফুরিয়ে যাননি সেটা আবারও প্রমাণ করলেন। এমপোলির মাঠে ১-০ গোলে পিছিয়ে থেকেও রোনালদো ম্যাজিকে ২-১ গোলের ব্যবধানে জয় তুলে নিয়েছে। একই সঙ্গে লিগে টানা দশ ম্যাচ অপরাজিত রইল তুরিনের বুড়িরা।

জুভেন্টাসের হয়ে দুটি গোলই করেছেন রোনালদো। প্রথমটি পেনাল্টি থেকে করলেও দ্বিতীয় গোলটি ছিল চোখ ধাঁধানো। ফলে নিজের সম্পর্কে আবারও জানান দিলেন যৌন কেলেঙ্কারি থাকা এ পর্তুগাল ফুটবল তারকা।

ঘরের মাঠে টেবিলের শীর্ষ দল জুভেন্টাসের বিপক্ষে বেশ আক্রমণাত্মক খেলতে থাকে এমপোলি। ২০ মিনিটে কর্নার থেকে গোল করতে ব্যর্থ হন এমপোলির সিলভস্টায়ার। তবে ২৭ মিনিটে ঠিকই এমপোলিকে ১-০ ব্যবধানে এগিয়ে দেন কাপুতো।

এক গোলে পিছিয়ে থেকে আক্রমণের ধার বাড়ায় জুভেন্টাস। ৩৯ মিনিটে রোনালদোর হেড রুখে দেন বিপক্ষ দলের গোলরক্ষক। বিরতি থেকে ফিরেই সমতায় ফেরে এলেগ্রির দল। ৫২ মিনিটে দিবালাকে ডি বক্সের ভেতর অবৈধভাবে ফেলে দেন এমপোলির বেনাসের। রেফারি পেনাল্টির সিদ্ধান্ত দেন।

স্পট কিক থেকে গোল করে দলকে সমতায় ফেরান সাবেক রিয়াল মাদ্রিদ তারকা রোনালদো। তবে ৭০ মিনিটে রোনালদো সবাইকে চেনালেন কেন তিনি বর্তমান সময়ের সেরা খেলোয়াড়দের একজন।

ডি বক্সের বাইরে থেকে ডান পায়ের দুর্দান্ত বুলেট গতির শটে জুভেন্টাসকে ১-২ ব্যবধানে এগিয়ে দেন তিনি। যেন সেই আগের ক্ষুরধার রোনালদো ফিরে আসে এমপোলির মাঠে।

শেষ দিকে এমপোলি গোলের চেষ্টা করলেও জুভেন্টাসের জমাট রক্ষণভাগের কারণে আর গোল পায়নি। রোনালদোর জোড়া গোলের সুবাদে ৩ পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে এলেগ্রির দল। এ জয়ে ১০ ম্যাচে ২৮ পয়েন্ট নিয়ে শীর্ষেই রইলো জুভেন্টাস।


শেয়ার করুন :


আরও পড়ুন

র‍্যাংকিংয়ে শীর্ষে বেলজিয়াম, বাংলাদেশ ১৯৫তম

র‍্যাংকিংয়ে শীর্ষে বেলজিয়াম, বাংলাদেশ ১৯৫তম

এসি মিলান হেরে গেলেও চেলসির জয়

এসি মিলান হেরে গেলেও চেলসির জয়

বাঁশি শুনেই রাগান্বিত নেইমার

বাঁশি শুনেই রাগান্বিত নেইমার

ব্রাজিল দলে ডাক পেলেন অ্যালান

ব্রাজিল দলে ডাক পেলেন অ্যালান