বার্সেলোনার জন্য আরেক দুঃসংবাদ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৩:০৫ পিএম, ০৯ নভেম্বর ২০১৮
বার্সেলোনার জন্য আরেক দুঃসংবাদ

ইনজুরি কাটিয়ে সদ্যই ফিরেছেন বার্সেলোনার প্রাণভোমরা লিওনেল মেসি। তবে এখনও প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নামতে পারেননি। তবে তার মাঠে নামার আগেই আরও একটি দুঃসংবাদ পেল বার্সা। ইনজুরিতে পড়েছেন দলের আরেক সেরা তারকা ফিলিপ কৌতিনহো।

হ্যামস্ট্রিং ইনজুরির জন্য প্রায় তিন সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে গেছেন কৌতিনহো। বাঁপায়ের ফেমোরাল বাইসেপসে ছোট্ট চিড় ধরা পড়েছে তার। তাই ক্লাব এবং দেশের হয়ে সামনের বেশ কিছু ম্যাচ মাঠের বাইরে থাকতে হচ্ছে এ ব্রাজিলিয়ানকে। তবে মঙ্গলবার চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচে ইন্টার মিলানের বিপক্ষে পুরো ম্যাচই খেলেছিলেন তিনি।

যদি খুব দ্রুত ইনজুরি থেকে সেরা না উঠতে পারেন তাহলে চলতি নভেম্বরে কৌতিনহোকে মাঠে দেখতে পাওয়া প্রায় অসম্ভব। নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে এক বিবৃতিতে বার্সেলোনা এ তথ্য জানিয়েছে।

বলা হয়, ‘বৃহস্পতিবার পরীক্ষা শেষে নিশ্চিত হওয়া গিয়েছে যে ফিলিপ কৌতিনহোর বাঁপায়ের ফেমোরাল বাইসেপসে ছোট্ট চিড় দেখা গিয়েছে। তাই প্রায় দুই থেকে তিন সপ্তাহের জন্য বাইরে থাকতে হচ্ছে তাকে।’

ঘরোয়া ফুটবলে আগামী রোববার ন্যু ক্যাম্পে রিয়াল বেটিসের মুখোমুখি হবে বার্সেলোনা। এছাড়াও আগামী ১৬ ও ২০ নভেম্বর প্রীতি ম্যাচে ব্রাজিলের হয়ে উরুগুয়ে ও ক্যামেরুনের হয়ে মাঠে নামার কথা কৌতিনহোর। এ সবগুলো ম্যাচই মিস করবেন এ মিডফিল্ডার। দ্রুত সেরে না উঠলে ২৪ নভেম্বর অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে গুরুত্বপূর্ণ ম্যাচেও তাকে পাবে না বার্সেলোনা।

শুধু তাই নয়, ২৮ নভেম্বর পিএসভি আইন্দহোভেনের বিপক্ষে চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচও রয়েছে শঙ্কায়। তবে চলতি নভেম্বরে বার্সেলোনার কোন অ্যাওয়ে ম্যাচ নেই। ডিসেম্বরে ভিয়ারিয়ালের বিপক্ষে প্রথম অ্যাওয়ে ম্যাচ খেলবে দলটি। বর্তমানে লা লিগা এবং চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্ব দুই জায়গাতেই শীর্ষে আছে বার্সেলোনা।


শেয়ার করুন :


আরও পড়ুন

পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

পাকিস্তানকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

১৪৩ রানেই অলআউট বাংলাদেশ

১৪৩ রানেই অলআউট বাংলাদেশ

মেসিকে পুরোপুরি সুস্থ মনে করে না বার্সা

মেসিকে পুরোপুরি সুস্থ মনে করে না বার্সা

ড্র করেও শেষ ১৬-তে বার্সেলোনা

ড্র করেও শেষ ১৬-তে বার্সেলোনা