ইউনাইটেডে যাওয়ার খবর উড়িয়ে দিলেন আলেগ্রি

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:২৫ পিএম, ২৯ ডিসেম্বর ২০১৮
ইউনাইটেডে যাওয়ার খবর উড়িয়ে দিলেন আলেগ্রি

মৌসুমের শেষে ম্যানচেস্টার ইউনাইটেডের দায়িত্ব নেওয়ার বিষয়টি উড়িয়ে দিয়েছেন জুভেন্টাসের কোচ মাসিমিলিয়ানো আলেগ্রি। ইতালি ছেড়ে অন্যত্র পাড়ি জমানোর আপাতত কোন ইচ্ছা নেই বলে স্পষ্ট করে জানিয়ে দিয়েছেন তিনি।

যুক্তরাজ্যের বেশ কয়েকটি দৈনিক পত্রিকার রিপোর্টের সূত্র ধরে জানা গেছে মৌসুমের শেষে ওল্ড ট্রাফোর্ডে পাড়ি জমাচ্ছেন আলেগ্রি। হোসে মরিনহোর যোগ্য উত্তরসূরীর খোঁজে প্রিমিয়ার লিগের ক্লাবটি বড় কোন কোচের দিকেই দৃষ্টি দিচ্ছে বলে সূত্রটি ইঙ্গিত দিয়েছে।

জুভেন্টাসের হয়ে আলেগ্রি তার চার বছরের মেয়াদের প্রতিটিতেই ঘরোয়া ডাবল শিরোপা জয়ের কৃতিত্ব দেখিয়েছেন। বর্তমানে তারা সিরি-আ লিগে নয় পয়েন্টের সুস্পষ্ট ব্যধানে এগিয়ে শীর্ষে অবস্থান করছে। এবারের মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগেও জুভেন্টাস বরাবরের মতই ফেবারিটের তালিকায় রয়েছে।

এক সংবাদ সম্মেলনে আলেগ্রি বলেছেন, জুভেন্টাসের সাথে এখনো আমার দেড় বছরের চুক্তি বাকি রয়েছে। এখানে আমি ভাল আছি। সবচেয়ে গুরুত্বপূর্ণ হচ্ছে সবাই মিলে দলকে এগিয়ে নিয়ে যাচ্ছি। এখন ডিসেম্বর মাস, এখন থেকে জুন পর্যন্ত অনেক ম্যাচ রয়েছে, যা জুভদের জন্য গুরুত্বপূর্ণ।

গত বুধবার আটলান্টার সাথে ২-২ গোলে ড্র করে পয়েন্ট হারিয়েছে জুভেন্টাস। ম্যাচটিতে বদলি বেঞ্চ থেকে উঠে এসে ক্রিস্টিয়ানো রোনালদোর গোলে কোন রকমে রক্ষা পায় বর্তমান চ্যাম্পিয়নরা। এই ম্যাচের আগে সিরি-আ লিগে টানা ৬ ম্যাচে অপরাজিত ছিল আলেগ্রির দল।

জানুয়ারি ট্রান্সফার উইন্ডোতে জুভেন্টাসকে শক্তিশালী ভূমিকা রাখতে হবে বলে মন্তব্য করেছেন আলেগ্রি। এ সম্পর্কে তিনি বলেন, আটলান্টার সাথে ড্র করার পরে অনেকেই বলেছেন আমরা সঙ্কটে আছি। কিন্তু আমি বলবো যে তাদের বিপক্ষে আমরা দারুন ফল করেছি। কারণ ৪৫ মিনিট আমাদের ১০ জন নিয়ে খেলতে হয়েছে। প্রতিপক্ষ হিসেবে আটলান্টা মোটেই সহজ নয়। এমনকি শেষ মুহূর্তে আমাদের জয়ের সম্ভাবনাও দেখা দিয়েছিল।

তিনি আরও বলেন, এ পর্যন্ত আমরা ১৬টিতে জয় ও ২টি ড্র করেছি, আমাদের সংগৃহীত পয়েন্ট ৫০। চ্যাম্পিয়ন্স লিগের গ্রুপ পর্বেও আমরা শীর্ষে থেকে নক আউট পর্বে গিয়েছি। এই পরিস্থিতিতে কেউ যদি বলে আমরা সঙ্কটে আছি তাদেরকে নিয়ে আমার সন্দেহ হয়। মনে হয় কেউ হয়তবা মজা করে এসব বলছে।


শেয়ার করুন :


আরও পড়ুন

নাবিলকে রিয়ালের প্রস্তাব

নাবিলকে রিয়ালের প্রস্তাব

রোনালদো বিহীন মাদ্রিদ বার্সেলোনার জন্য সতর্ক সংকেত

রোনালদো বিহীন মাদ্রিদ বার্সেলোনার জন্য সতর্ক সংকেত

অসৎ পন্থায় পেনাল্টি আদায়, শাস্তি পাচ্ছেন না সালাহ

অসৎ পন্থায় পেনাল্টি আদায়, শাস্তি পাচ্ছেন না সালাহ

আবারও বাফুফের সংবর্ধনা পেল স্বাধীন বাংলা ফুটবল দল

আবারও বাফুফের সংবর্ধনা পেল স্বাধীন বাংলা ফুটবল দল