নাবিলকে রিয়ালের প্রস্তাব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫৭ পিএম, ২৬ ডিসেম্বর ২০১৮
নাবিলকে রিয়ালের প্রস্তাব

আর কয়েকটা দিন পরই শুরু হবে জানুয়ারির ট্রান্সফার উইন্ডো। দলগুলোও প্রস্তুতি নিয়ে ফেলেছে তাদের প্রিয় খেলোয়াড়কে দলে ভেড়ানোর জন্য। পিছিয়ে নেই স্পেনের জায়ান্ট ক্লাব রিয়াল মাদ্রিদও।

আসন্ন জানুয়ারির ট্রান্সফার উইন্ডোতে লস ব্ল্যাঙ্কোসদের লক্ষ্য লিঁওর ফরাসি প্লে-মেকার নাবিল ফেকিরকে সান্তিয়াগো বার্নাব্যুতে নিয়ে আসা।

স্প্যানিশ দৈনিক ‘মার্কা’ বলছে, ১৩বার উয়েফা চ্যাম্পিয়ন্স লিগজয়ী রিয়াল মাদ্রিদ ইতোমধ্যেই নাবিল ফেকিরকে প্রস্তাব দিয়েছে।

গত গ্রীষ্মে ক্রিস্টিয়ানো রোনালদোকে হারানোর পর থেকেই আক্রমণভাগকে শক্তিশালী করার জন্য নতুন খেলোয়াড় কিনতে মরিয়া হয়ে ওঠে রিয়াল মাদ্রিদ। কিলিয়ান এমবাপ্পে, নেইমার, হ্যাজার্ডদের বার্নাব্যুতে নেওয়ার জন্য সব ধরনের চেষ্টা চালাচ্ছেন তারা। কিন্তু এখন পর্যন্ত সাফল্যের মুখ দেখেনি রিয়াল মাদ্রিদ। যে কারণেই এবার চোখ পড়েছে নাবিল ফেকিরের ওপর।

লিঁওর তরুণ এই ফ্রেঞ্চ ফুটবলার সাম্প্রতিক সময়ে দুর্দান্ত পারফরম্যান্স উপহার দিয়ে আলোচনার তুঙ্গে। নতুন মৌসুম শুরুর আগে তাকে কেনার জন্য মরিয়া ছিল ইউরোপের শীর্ষ সারির বেশ কয়েকটি ক্লাব। এর মধ্যে রিয়াল মাদ্রিদ ছাড়াও তাদের চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনা, চেলসি ও লিভারপুলের নামও রয়েছে।

লিঁওর সঙ্গে ২০২০ সালেই নাবিল ফেকিরের চুক্তির মেয়াদ শেষ হয়ে যাবে। এরপর ফ্রেঞ্চ লিগ ওয়ানে থাকার ইচ্ছে নেই তরুণ প্রতিভাবান এই প্লে-মেকারের। এ জন্য জানুয়ারির শুরুতেই  লিঁওর কর্তৃপক্ষও চায় নাবিল ফেকিরকে বিক্রি করে মোটা অংকের টাকা পেতে।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসি-রোনালদো ‌‘ব্যর্থ’ : বিশ্ব ফুটবলে পরিবর্তনের হাওয়া

মেসি-রোনালদো ‌‘ব্যর্থ’ : বিশ্ব ফুটবলে পরিবর্তনের হাওয়া

ম্যানচেস্টার ইউনাইটেডে  নয়া কোচ ফার্গুসন

ম্যানচেস্টার ইউনাইটেডে নয়া কোচ ফার্গুসন

ক্যান্সার আক্রান্ত শিশুদের সাথে রোনালদোর বড়দিন

ক্যান্সার আক্রান্ত শিশুদের সাথে রোনালদোর বড়দিন

নতুন জার্সিতে দেখা যেতে পারে মেসিদের

নতুন জার্সিতে দেখা যেতে পারে মেসিদের