প্রধানমন্ত্রীকে ফুটবল ফেডারেশনের ফুলেল শুভেচ্ছা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৬ এএম, ১৬ জানুয়ারি ২০১৯
প্রধানমন্ত্রীকে ফুটবল ফেডারেশনের ফুলেল শুভেচ্ছা

ছবি: বাফুফে

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিজয়ী হওয়ায় আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। মঙ্গলবার সন্ধ্যায় গণভবনে প্রধানমন্ত্রীকে এ ফুলেল শুভেচ্ছা জানানো হয়।

এসময় বাফুফে সভাপতি কাজী মো. সালাউদ্দিনের নেতৃত্বে অন্যান্যের মাঝে সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী, সহ-সভাপতি কাজী কাজী নাবিল আহমেদ, মহিউদ্দিন মহি, সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগসহ অন্যান্য কর্মকর্তা উপস্থিত ছিলেন।

প্রধানমন্ত্রীর সঙ্গে আনন্দঘন সময় কাটে ফেডারেশন কর্মকর্তাদের। তাদের শুভেচ্ছায় আপ্লুত শেখ হাসিনা।

এদিকে, ফুটবলের সঙ্গে সরাসরি সম্পৃক্ত তিনজন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হয়েছেন। দু’জন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) দায়িত্বশীল কর্মকর্তা। বাকি একজন বাফুফের সাবেক সদস্য। বাফুফের বর্তমান সিনিয়র সহ-সভাপতি আবদুস সালাম মুর্শেদী সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন খুলনা-৪ আসন থেকে। অন্যতম সহ-সভাপতি কাজী নাবিল আহমেদ সাংসদ হয়েছেন যশোর-৩ আসন থেকে। এবং বাফুফের সাবেক সদস্য ও চট্টগ্রাম আবাহনীর মহাসচিব সামশুল হক চৌধুরী চট্টগ্রাম-১২ আসন থেকে নির্বাচন করে বিজয়ী হয়েছেন।

তাই গতকাল (মঙ্গলবার) দুপুরে মতিঝিলস্থ বাফুফে ভবনে এক সংবর্ধনা অনুষ্ঠানে তিন সংসদ সদস্যকে ফুল ও ক্রেস্ট দিয়ে বরণ করে নেন বাফুফে সভাপতি কাজী সালাউদ্দিন। এছাড়াও বিভিন্ন ক্লাব ও সংগঠন তাদের সংবর্ধনা দেয়।

 

 


শেয়ার করুন :


আরও পড়ুন

ম্যারাডোনাকে পেলের শুভকামনা

ম্যারাডোনাকে পেলের শুভকামনা

মাদ্রিদের ইনজুরির তালিকায় বেনজেমা

মাদ্রিদের ইনজুরির তালিকায় বেনজেমা

রিয়ালের রোমাঞ্চকর জয়

রিয়ালের রোমাঞ্চকর জয়

ম্যারাডোনার করাতে হবে অস্ত্রোপচার

ম্যারাডোনার করাতে হবে অস্ত্রোপচার