মাদ্রিদের ইনজুরির তালিকায় বেনজেমা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৫০ এএম, ১৫ জানুয়ারি ২০১৯
মাদ্রিদের ইনজুরির তালিকায় বেনজেমা

ফাইল ছবি

ডান হাতের কনিষ্ট আঙ্গুলের হাড়ে চিড় ধরায় আগামী শনিবার তৃতীয় স্থানে থাকা সেভিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ লিগ ম্যাচে করিম বেনজেমা খেলতে পারবেন না বলে নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদ। এই নিয়ে ইনজুরির কারনে মাদ্রিদের সপ্তম সিনিয়র খেলোয়াড় হিসেবে বেনজেমা দল থেকে ছিটকে গেলেন।

রোববার রিয়াল বেটিসের বিপক্ষে ২-১ গোলের জয়ের ম্যাচটিতে বিরতির ঠিক আগে ডিফেন্ডার মার্ক বার্টার সাথে চ্যালেঞ্জে পড়ে যান বেনজেমা। দ্বিতীয়ার্ধে তার পরিবর্তে মাঠে নামেন ক্যাস্টিলা থেকে রিয়ালে আসা ফরোয়ার্ড ক্রিস্টো গঞ্জালেজ। রিয়ালের হয়ে এটি ছিল ক্রিস্টোর অভিষেক ম্যাচ।

ম্যাচের পরে মাদ্রিদের পক্ষ থেকে এক বিবৃতিতে নিশ্চিত করা হয়েছে ৩১ বছর বয়সী ফ্রেঞ্চম্যানের ডান হাতের কনিষ্ট আঙ্গুলে চিড় ধরেছে। তার দলে ফেরা নিয়ে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে তাকে পর্যবেক্ষনে রাখা হবে।

আগামী মাসে মাদ্রিদের সামনে রয়েছে ৯টি ম্যাচ। ইনজুরির তালিকা দীর্ঘ হওয়ায় বিষয়টি নিয়ে দু:শ্চিন্তায় পড়েছে ক্লাব কর্তৃপক্ষ। বিশেষ করে ৯ ফেব্রুয়ারি এ্যাথলেটিকো মাদ্রিদ ও চ্যাম্পিয়ন্স লিগে শেষ ১৬’র লড়াইয়ে ১৩ ফেব্রুয়ারি রয়েছে আয়াক্সের বিপক্ষে ম্যাচ। ইতোমধ্যেই বিভিন্ন ইনজুরির কারনে দলের বাইরে রয়েছেন গ্যারেথ বেল (কাফ পেশী), টনি ক্রুস (এ্যাবডাকটর), মার্কো আসেনসিও (থাই), মার্কোস লোরেন্টে (এ্যাবডাকটর), থিবাট কুর্তোয়া (পেলভিক)।

রোববার বেটিসের বিপক্ষে ম্যাচে ইনজুরি ও নিষেধাজ্ঞার কারনে সাতজন খেলোয়াড় ছিলেননা। যে কারনে সোলারিকে তরুনদের উপর নির্ভর করতে হচ্ছে। ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে সোলারি বলেছেন, আজকের ম্যাচে বেশ কয়েকজন তরুন খেলোয়াড়কে মাঠে নামাতে বাধ্য হয়েছি। তাদের মধ্যে রয়েছেন ফেডে ভালভার্দে (২০), ভিনসিয়াস জুনিয়র (১৮), ব্রাহিদ দিয়াজ (১৯), সার্জিও রেগুলন (২২), ক্রিস্টো গঞ্জালেজ (২১)। এটা খেলার একটি অংশ। অবশ্যই এটা ক্লাবের জন্যও সুখবর।


শেয়ার করুন :


আরও পড়ুন

ডি গিয়ার অসাধারণ নৈপুণ্যে ম্যানচেস্টারের জয়

ডি গিয়ার অসাধারণ নৈপুণ্যে ম্যানচেস্টারের জয়

রিয়ালের রোমাঞ্চকর জয়

রিয়ালের রোমাঞ্চকর জয়

ম্যারাডোনার করাতে হবে অস্ত্রোপচার

ম্যারাডোনার করাতে হবে অস্ত্রোপচার

টানা দুই হারের পর জয়ের দেখা লিভারপুলের

টানা দুই হারের পর জয়ের দেখা লিভারপুলের