মোহামেডানের টানা তৃতীয় হার

স্পোর্টসমেইল২৪ ডেস্ক স্পোর্টসমেইল২৪ ডেস্ক প্রকাশিত: ১১:০২ পিএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৯
মোহামেডানের টানা তৃতীয় হার

ছবি: বাফুফে

টানা তিন হারের স্বাদ পেলো মোহামেডান স্পোর্টিং ক্লাব। সোমবার শেখ রাসেল ক্রীড়া চক্রের বিপক্ষে ৩-০ গোলে হারের হ্যাট্রিক করলো দলটি।

চার ম্যাচে তিন জয়ে ৯ পয়েন্ট শেখ রাসেলের। আর সমান খেলে মোহামেডানের পয়েন্ট ৩।

সিলেট জেলা স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকে ছিল শেখ রাসেলের আধিপত্য। তারই পুরস্কার তারা পায় প্রথমার্ধে দুই গোলে এগিয়ে থেকে।

১১ মিনিটে গোলমুখ খোলে শেখ রাসেল। ডান প্রান্ত থেকে বিপলু আহমেদের ক্রসে নাইজেরিয়ান ফরোয়ার্ড রাফায়েল ওদোয়িন প্লেসিং করে দলকে এগিয়ে নেন। দুই মিনিট পর ম্যাচে সমতা ফেরানোর সুযোগ নষ্ট করে মোহামেডান। গাম্বিয়ান মিডফিল্ডার ল্যান্ডিং ডারবোর ফ্রি কিক বাঁ দিকে ঝাঁপিয়ে পড়ে রুখে দেন শেখ রাসেল গোলকিপার আশরাফুল ইসলাম রানা।

বিরতিতে যাওয়ার তিন মিনিট আগে শেখ রাসেল ব্যবধান দ্বিগুণ করে। ব্রাজিলের ফরোয়ার্ড আলেক্স রাফায়েল দা সিলভার বাঁ প্রান্তের কর্নার থেকে রাফায়েল ওদোয়িনের হেড ক্রসবারে লেগে ফিরে আসে। ফিরতি শটে দ্বিতীয় গোল করে শেখ রাসেল। নাইজেরিয়ান ডিফেন্ডার আলিসন উদোকার ভলি জড়ায় জালে।

বিরতির পরও শেখ রাসেল আক্রমণে পিছপা হয়নি। ৬০ মিনিটে উদোকার কর্নার মোহামেডানের গোলকিপার সারোয়ার জাহান ফিরিয়ে দেন। ম্যাচ শেষ হওয়ার ৫ মিনিট আগে ডিফেন্ডার খালেকুজ্জামানের শট সাইড বারের অনেক দূর দিয়ে যায়।

তবে পরের মিনিটে মোহামেডানের কফিনে শেষ পেরেক ঠুকে দেন আজিজভ আলিসের। দুইজনকে কাটিয়ে ডান পায়ের শটে দলের তৃতীয় গোল করেন এই উজবেক ফরোয়ার্ড।

মোহামেডানের বিপক্ষে জয়ের উচ্ছ্বাস শেখ রাসেল কোচ টিটু সাংবাদিকদের বলেন ‘কোনও ম্যাচই আমরা হালকা করে দেখছি না। সব ম্যাচ জিততে চাই। প্রথম দিকের ম্যাচগুলো বেশ গুরুত্বপূর্ণ। মোহামেডানের সঙ্গে জিততে পেরে আমরা খুশি।’


শেয়ার করুন :


আরও পড়ুন

মুক্তিযোদ্ধা সংসদের কাছে  নবাগত নোফেলের হার

মুক্তিযোদ্ধা সংসদের কাছে নবাগত নোফেলের হার

আরামবাগের হ্যাটট্রিক জয়

আরামবাগের হ্যাটট্রিক জয়

নবাগত বসুন্ধরার টানা তৃতীয় জয়

নবাগত বসুন্ধরার টানা তৃতীয় জয়

মোহামেডানের টানা দ্বিতীয় হার

মোহামেডানের টানা দ্বিতীয় হার