অবসর প্রশ্নে যা বললেন রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৬ পিএম, ২১ আগস্ট ২০১৯
অবসর প্রশ্নে যা বললেন রোনালদো

ফাইল ছবি

পর্তুগাল ফুটবল তারকা ক্রিস্তিয়ানো রোনালদো নিজের অবসর নিয়ে কথা বলেছেন। জানিয়েছেন, কবে খেলা শেষ করবো সেটা নিশ্চিত নয়। হতে পারে সামনের বছরই।

এক সাক্ষাতকারে জুভেন্টাস ফরোয়ার্ড বলেছেন, ‌ভবিষ্যৎ নিয়ে এখনও চূড়ান্ত সিদ্ধান্ত নেননি। অবসরটা সামনের বছরও নিতে পারি কিংবা খেলতে পারি ৪০ বছর বয়সেও।

জুভেন্টাসে গত বছর অভিষেকে প্রথম সিরি ‘এ’ জিতেছেন রোনালদো। হয়েছেন ইতালিয়ান শীর্ষ লিগের সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের অ্যাওয়ার্ড। ২১টি লিগ গোলের পাশাপাশি বানিয়ে দিয়েছেন ৮টি। কিন্তু পাঁচবারের চ্যাম্পিয়নস লিগ জয়ী ইতালিয়ান জায়ান্টদের জেতাতে পারেননি ইউরোপিয়ান মুকুট।

ক্যারিয়ারের প্রায় সব সাফল্যের স্বাদ পেয়ে গেছেন ৩৪ বছর বয়সী ফরোয়ার্ড। তাহলে এখন কি ক্যারিয়ারের ইতি টানার সময় এসেছে? এমন প্রশ্নে রোনালদো বলেছেন, ‘আমি এটা নিয়ে চিন্তা করি না। হয়তো আগামী বছর আমি ক্যারিয়ারের ইতি টানতে পারি, আবার ৪০ কিংবা ৪১ বছর বয়সেও খেলতে পারি। আমি জানি না। সবসময় আমি যেটা বলি, সেটা হলো প্রত্যেক মুহূর্ত উপভোগ করতে হবে। এর পুরস্কার চমৎকার।’

বহু ব্যক্তিগত মর্যাদা পাওয়া রোনালদো পাঁচবার ইউরোপিয়ান শ্রেষ্ঠত্ব অর্জনের পাশাপাশি তিনটি প্রিমিয়ার লিগ, দু'টি লা লিগা ও একটি সিরি ‘এ’ ট্রফি জিতেছেন। রেকর্ডও গড়েছেন অনেক, আর এটাই তাকে উজ্জীবিত করে সবসময়।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসি ছাড়াই নামবে আর্জেন্টিনা

মেসি ছাড়াই নামবে আর্জেন্টিনা

পাগবার পেনাল্টি মিসে হোচট খেল ম্যানইউ

পাগবার পেনাল্টি মিসে হোচট খেল ম্যানইউ

বেলকে নিয়ে জিদানের ইউটার্ন

বেলকে নিয়ে জিদানের ইউটার্ন

চেলসিকে রুখে দিল লিস্টার সিটি

চেলসিকে রুখে দিল লিস্টার সিটি