চিন্তা বাড়লো পিএসজির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১৬ এএম, ২৭ আগস্ট ২০১৯
চিন্তা বাড়লো পিএসজির

ফরাসী লীগ ওয়ানে বড় জয় পেয়েছে প্যারিস সেইন্ট-জার্মেইন (পিএসজি)। তারপর পিএসজি শিবিরে দুশ্চিন্তা যেন ছেড়ে যাচ্ছে না। নেইমারকে নিয়ে অনিশ্চয়তা তো রয়েছেই, এর সঙ্গে আবার যোগ হয়েছে জয়ের দিনে দুই ইনজুরি।

টুলুজের সঙ্গে ম্যাচে দলবদল সংক্রান্ত জটিলতায় নেইমার দলে ছিলেন না, দুই তারকা এডিনসন কাভানি ও কিলিয়ান এমবাপে মাঠে নেমেও চোটের কারণে পরে মাঠ ছাড়তে হয়। যে কারণে নিদারুণ দুশ্চিন্তায় আছেন পিএসজি কোচ টমাস টাচেল।

তবে এমবাপে-কাভানির চোট কতটা গুরুতর তা এখনও জানা যায়নি। ম্যাচ শেষে ফরাসি গণমাধ্যম কানাল প্লাসকে দেওয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন টুখেল। দুই গুরুত্বপূর্ণ খেলোয়াড়ের চোট পাওয়া নিয়ে হতাশাও গোপন করেননি তিনি।

গেল কয়েকদিন ধরেই নেইমারের ক্লাব ছাড়ার কথা শোনা যাচ্ছে, সম্ভাবনাও জোরালো। ব্রাজিলিয়ান এই ফরোয়ার্ডকে পেতে এরই মধ্যে বেশ কয়েকটি প্রস্তাব দিয়েছে বার্সেলোনা, রিয়াল মাদ্রিদ ও জুভেন্টাস। যদিও পিএসজি কর্তৃপক্ষের মন গলেনি কোনোটিতেই। আর দলবদলের সম্ভাবনা থাকায় লিগের কোনো ম্যাচেই খেলানো হয়নি নেইমারকে। তবে এমবাপে-কাভানি চোট পাওয়ায় আগামী ম্যাচে তাকে স্কোয়াডে ফেরানো হতে তো পারেই, সেই সঙ্গে দলবদল ইস্যুতেও আসতে পারে নতুন মোড়।

৩ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার তৃতীয় স্থানে এখন পিএসজি। সমান ম্যাচে পূর্ণ ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে রেঁনে। ২ ম্যাচে ৬ পয়েন্ট নিয়ে গোল ব্যবধানে এগিয়ে থাকায় দুইয়ে অলিম্পিক লিঁও।


শেয়ার করুন :


আরও পড়ুন

শিরোপাই লক্ষ্য হ্যালেপের

শিরোপাই লক্ষ্য হ্যালেপের

পন্থকে নিয়ে আশাবাদী শেওয়াগ

পন্থকে নিয়ে আশাবাদী শেওয়াগ

স্টোকসের কাছে বোন বিয়ে দিতেন সোয়ান

স্টোকসের কাছে বোন বিয়ে দিতেন সোয়ান

মেসিকে অনুকরণ করে সাফল্য পেয়েছেন গ্রিজম্যান

মেসিকে অনুকরণ করে সাফল্য পেয়েছেন গ্রিজম্যান