নেইমারকে পেতে লড়াইয়ে রিয়াল-ম্যানইউ

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:১৭ এএম, ০৪ ফেব্রুয়ারি ২০১৮
নেইমারকে পেতে লড়াইয়ে রিয়াল-ম্যানইউ

ব্রাজিল সুপারস্টার নেইমার বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছেন মাত্র ছয় মাস হলো। এরিমধ্যে তাকে নিয়ে আবারও টানাটানি শুরু হয়েছে।

এদিকে লিগ ওয়ানে নেইমারের বেশিদিন থাকা হচ্ছে না -এমনটা সবাই ধরেই নিয়েছে। মাঠে দারুণ পারফর্মেন্স করলেও সতীর্থদের সঙ্গে তার সম্পর্ক সুবিধার নয়। অন্যদিকে স্প্যনিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ তো অনেকদিন ধরেই টাকা নিয়ে বসে আছে। এবার শোনা গেল ইংলিশ জায়ান্ট ম্যাঞ্চেস্টার ইউনাইটেডেরও নাম।

টটেনহ্যাম হটস্পারের বিপক্ষে হেরে ইংলিশ প্রিমিয়ার লিগ জয়ের স্বপ্ন ৪৮ ঘণ্টা আগেই কার্যত শেষ হয়ে গেছে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের। আজ (শনিবার) ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে হাডার্সফিল্ড টাউনের বিপক্ষে নামছেন অ্যালেক্সিস সানচেজরা।

ব্রিটিশ সংবাদ মাধ্যমের দাবি, ম্যানেজার হোসে মরিনহো এখন থেকেই আগামী মৌসুমের দল গঠনের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। আর এ দলে নাকি নেইমারকে চান তিনি।

সংবাদমাধ্যমগুলোতে বলা হচ্ছে, পিএসজি থেকে ব্রাজিলীয় তারকাকে ছিনিয়ে আনার জন্য প্রয়োজনীয় অর্থও নাকি ইতিমধ্যে জোগাড় করতে নেমে পড়েছেন ম্যান ইউ।

গত মাসে স্পেনের একটি সংবাদমাধ্যম দাবি করেছিল, ব্রাজিল তারকা ইপিএলে খেলার কথা ভাবছেন। মরিনহো অবশ্য ব্রিটিশ মিডিয়ার দাবিকে জল্পনা বলে উড়িয়ে দিয়েছেন। তবে স্বীকার করে নিয়েছেন, রিয়াল মাদ্রিদের ম্যানেজার থাকার সময় নেইমারকে নেওয়ার জন্য ঝাঁপিয়েছিলেন তিনি।

স্বস্তিতে নেই লিগ টেবলের শীর্ষে থাকা ম্যাঞ্চেস্টার সিটি ম্যানেজার পেপ গার্দিওলাও। শনিবার বার্নলির বিপক্ষে অ্যাওয়ে ম্যাচে নামছে ম্যান সিটি। ইতিমধ্যেই লিগামেন্টে চোট পেয়ে সাত সপ্তাহের জন্য ছিটকে গেছেন লেরয় সানে।

এদিকে নেইমারে সামনে এখন দুটি পথ। ইংলিশ প্রিমিয়ার লিগ অথবা তার সেই পুরনো লা লিগা। এখন দেখার অপেক্ষায় কোথায় যান নেইমার।


শেয়ার করুন :


আরও পড়ুন

মেসি-রোনালদোর সমান বেতন হওয়া উচিত

মেসি-রোনালদোর সমান বেতন হওয়া উচিত

অসুস্থ অবামেয়াংয়ের অভিষেক নিয়ে শঙ্কা

অসুস্থ অবামেয়াংয়ের অভিষেক নিয়ে শঙ্কা

ফাইনালের পথে আরও এগিয়ে বার্সা

ফাইনালের পথে আরও এগিয়ে বার্সা

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটির জয়

ইংলিশ প্রিমিয়ার লিগে ম্যানসিটির জয়