ক্যারিকের জায়গায় নতুন চিন্তায় মরিনহো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৪২ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০১৮
ক্যারিকের জায়গায় নতুন চিন্তায় মরিনহো

পল পগবা নয়, মাইকেল ক্যারিকের পরিবর্তে নতুন মিডফিল্ডার নিতে চান ম্যানচেস্টার ইউনাইটডে কোচ হোসে মরিনহো। আসন্ন দল বদলের সময় তিনি নতুন একজন সেন্ট্রাল মিডফিল্ডারকে দলে ভেড়াতে চান।

এফএ কাপের পঞ্চম রাউন্ডে হাডার্সফেল্ডের বিপক্ষে ম্যাচকে সামনে রেখে এক জনাকীর্ন সংবাদ সম্মেলনে ক্লাবে পগবার ভবিষ্যৎ নিয়ে এক প্রশ্নের জবাবে কিছুটা রাগের সুরেই ইউনাইটেড বস এ কথা বলেন।

ফ্রান্সের ক্রীড়া বিষয়ক সংবাদ মাধ্যম এল’ইকুইপের রিপোর্টে দাবি করা হয়েছে যে, ২০১৬ সালের আগস্টে জুভেন্টাস থেকে ৮৯.৩ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে ইউনাইটেডে যোগ দেয়া পগবাকে বেশি করে ঋণাত্মক মিডফিল্ডে খেলানোর কারণে তিনি খুশি নন। এখন ওল্ড ট্রাফোর্ডে তার ভবিষ্যৎও হুমকিতে পড়েছে বলে রিপোর্টে উল্লেখ করা হয়।

সাম্প্রতিক সময়ে পগবার ফর্মে ভাটা পড়েছে। ইউনাইটেডের শেষ তিন ম্যাচের দু’টিতেই বদলি খেলোয়াড় হিসেবে পগবাকে মাঠে নামিয়েছেন মরিনহো। এর আগে কোচের সাথে সাক্ষাৎকালে ফ্রান্সের আন্তর্জাতিক তারকা পগবা মধ্য মাঠের শক্তি বাড়ানোর জন্য ক্যারিকের স্থলে খেলার ইচ্ছা ব্যক্ত করেছিলেন। ৩৬ বছর বয়সি ক্যারিকের চলতি মৌসুমের শেষে অবসর নিয়ে ক্লাবের কোচিং স্টাফের দায়িত্ব গ্রহণের কথা রয়েছে। তবে মরিনহো এটিকে ‘অসত্য’ বলে উল্লেখ করেন।

তিনি বলেন, আমাদের মধ্য মাঠের জন্য একজন খেলোয়াড় দলভুক্ত করার প্রয়োজন আছে। কারণ আমরা ক্যারিককে হারাতে যাচ্ছি। আমাদের অবশ্যই একটি ভারসাম্যপূর্ণ দল গঠন করতে হবে। কিন্তু আপনাদের কেউ কেউ (মিডিয়া) বলে বেড়াচ্ছেন আমরা অমুক স্ট্রাইকার, অমুক উইঙ্গার, লেফট উইঙ্গার, রাইট উইঙ্গারকে দলভুক্ত করতে যাচ্ছি।

পর্তুগীজ এ কোচ বলেন, ‘আপনারা যে কোন বিষয় নিয়ে আমাকে অভিযুক্ত করতে পারেন। কিন্তু বলতে পারেন না আমি আপানাদের মিথ্যা বলছি। যখন আমি কিছু বলতে চাইব না সেটি বলবো না। কিন্তু আমি আপানদের ভিন্ন কথা বলতে যাব না। আমরা একজন খেলোয়াড় খুঁজছি, মধ্য মাঠের জন্য খেলোয়াড় দলভুক্ত করতে চাই।’


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপের ১০০ দিন আগেই ব্রাজিলের দল ঘোষণা

বিশ্বকাপের ১০০ দিন আগেই ব্রাজিলের দল ঘোষণা

হাল সিটিকে ৪-০ গোলে হারিয়ে কোয়ার্টারে চেলসি

হাল সিটিকে ৪-০ গোলে হারিয়ে কোয়ার্টারে চেলসি

তিউনিশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ : ৩৮ পুলিশ আহত

তিউনিশিয়ায় ফুটবল মাঠে সংঘর্ষ : ৩৮ পুলিশ আহত

পিএসজিতে আমি খুশিতেই আছি : নেইমার

পিএসজিতে আমি খুশিতেই আছি : নেইমার