অলিম্পিকের অ্যান্টি-সেক্স বেড ‘ভাঙলেন’ ইসরায়েলের অ্যাথলেটরা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৪৯ এএম, ২৮ জুলাই ২০২১
অলিম্পিকের অ্যান্টি-সেক্স বেড ‘ভাঙলেন’ ইসরায়েলের অ্যাথলেটরা

করোনাভাইরাসের কারণে এবারের টোকিও অলিম্পিকে শুরু থেকেই আয়োজকরা সতর্কতা অবলম্বন করছে। অলিম্পিক মানেই যৌনতার ছড়াছড়ি। তবে এবার কোভিডের কারণে অ্যাথলেটরা যেনো যৌন মিলন করতে না পারে সেজন্য অ্যাথলেটদের জন্য অ্যান্টি-সেক্স বেড তৈরি করে আয়োজকরা। সেই অ্যান্টি-সেক্স বেড 'ভেঙে' এবার আলোচনায় আসলো ইসরায়েলের অ্যাথলেটরা। 

করোনাভাইরাসের কারণে এবার রুমে বন্দি থেকেই সময় পার করতে হচ্ছে অ্যাথলেটদের। একা থেকে একাকীত্ব দূর করতেই কিনা অদ্ভুত এক বুদ্ধি মাথায় আসলো ইসরায়েলের বেসবল খেলোয়াড় বেন ওয়াঙ্গারের। টিকটক করে ভাইরাল হতে চাচ্ছিলেন, আর সেই ভাইরাল হওয়ার জন্য পরিকল্পনা করলেন অলিম্পিকের অ্যান্টি-সেক্স বেড ভাঙবেন। 

যেমন ভাবা তেমন কাজ। নিজেদের অ্যান্টি-সেক্স বেড ভাঙার সেই ভিডিও ধারণ করে আপলোড করেন টিকটকে। আর মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। 

ধারণ করা ভিডিওর শুরুতেই বেন ওয়াঙ্গার বলেন, 'অলিম্পিক ভিলেজের বিছানা নিয়ে অনেক প্রশ্ন শুনছি। তাই আমরা সবাই মিলে পরীক্ষা করে দেখব, এই বিছানা ভাঙতে কতজন ইসরায়েলি দরকার হয়।' 

এরপরই একজন-দু'জন-তিনজন উঠে বিছানায় লাফাতে থাকেন। কিন্তু তারপরও বিছানা ভাঙেনি। নাছোড়বান্দা ইসরায়েলের অ্যাথলেটরা বিছানা ভাঙার জন্য এক বিছানাতেই ৯জন উঠে পড়েন। এবং লাফাতে থাকেন। এক পর্যায়ে বিছানার চার পাশই নিচু হয়ে যায়। নিজেদের কীর্তিতে সন্তুষ্ট হয়ে ক্ষান্ত দেন তাঁরা।

অলিম্পিক ভিলেজে তাদের এমন কান্ড অনেকে মজা হিসেবে নিলেও আবার অনেকে করেছে এর তীব্র সমালোচনা। তবে, ওয়াঙ্গার যে মজার ছলেই করেছেন তা বলার অপেক্ষা রাখে না। 

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

খেলাধুলায় আরও পাকিস্তানি মেয়েদের দেখতে চান মালালা

খেলাধুলায় আরও পাকিস্তানি মেয়েদের দেখতে চান মালালা

অলিম্পিক ইতিহাসে বারমুডার প্রথম স্বর্ণ

অলিম্পিক ইতিহাসে বারমুডার প্রথম স্বর্ণ

২০২৮ অলিম্পিকে সোনা জিততে চাই  : রোমান সানা

২০২৮ অলিম্পিকে সোনা জিততে চাই : রোমান সানা

অলিম্পিক সার্ফিংয়ের প্রথম স্বর্ণ পদক ব্রাজিলের দখলে

অলিম্পিক সার্ফিংয়ের প্রথম স্বর্ণ পদক ব্রাজিলের দখলে