২০২৮ অলিম্পিকে সোনা জিততে চাই : রোমান সানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৭ এএম, ২৮ জুলাই ২০২১
২০২৮ অলিম্পিকে সোনা জিততে চাই  : রোমান সানা

টোকিও অলিম্পিকে একক ইভেন্টে বৃটেনের টম হলকে হারিয়ে দ্বিতীয় রাউন্ডে (শেষ ৩২) জায়গা করে নিয়েছিলেন দেশসেরা আর্চার রোমান সানা। দ্বিতীয় রাউন্ডে জায়গা করে নিয়ে ভালো কিছু করার আশাও জাগিয়েছিলেন। তবে সে যাত্রায় বাধা হয়ে দাঁড়ায় কানাডার আর্চার ক্রিসপিন ডিউনাইস। তার কাছে ৬-৪ ব্যবধানে হেরে যায় দেশ সেরা আর্চার।

মঙ্গলবার (২৭ জুলাই) দ্বিতীয় রাউন্ডে কানাডার আর্চার ক্রিসপিন ডিউনাসের বিপক্ষে ৬-৪ সেটের ব্যবধানে হেরে অলিম্পিক থেকে বিদায় নিতে হয় রোমান সানার। এবার অলিম্পিকে না পারলেও রোমান সানার স্বপ্ন বড়। তিনি স্বপ্ন দেখেন তার হাত ধরেই অলিম্পিকে গোল্ড মেডেল পাবে বাংলাদেশ। তবে সেজন্য তিনি নিজেকে প্রস্তুতও করতে চান সেভাবে।

রোমান সানার মূল লক্ষ্য ২০২৮ সালে আর্চারিতে বাংলাদেশকে সোনা এনে দেয়া। ২০২৮ অলিম্পিকের আগে সবকিছু ঠিক থাকলে আরও একটি অলিম্পিকে খেলার সুযোগ হবে সানার।

২০২৮ অলিম্পিকই এখন মূল লক্ষ্য সানার। বিশ্ব আর্চারিকে দেয়া এক সাক্ষাৎকারে নিজের ভবিষ্যৎ পরিকল্পনা এবং ম্যাচ নিয়েও কথা বলেন তিনি।

রোমান সানা বলেন, 'ম্যাচটা জেতার দারুণ সুযোগ ছিল আমার সামনে। আমি কিছুটা হতাশ কারণ মাত্র ১০টা পয়েন্ট লাগতো। আমার মূল লক্ষ্য ২০২৮ অলিম্পিকে সোনা জেতা। ২০২৪ অলিম্পিকেও আমি অংশ নিবো। আমি আমার সেরাটা দিবো।'

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ] 


শেয়ার করুন :


আরও পড়ুন

স্বপ্ন দেখিয়ে বিদায় নিলেন রোমান সানা

স্বপ্ন দেখিয়ে বিদায় নিলেন রোমান সানা

টোকিও অলিম্পিকে একক ইভেন্টের রোমান সানার শুভ সূচনা

টোকিও অলিম্পিকে একক ইভেন্টের রোমান সানার শুভ সূচনা

অলিম্পিক সার্ফিংয়ের প্রথম স্বর্ণ পদক ব্রাজিলের দখলে

অলিম্পিক সার্ফিংয়ের প্রথম স্বর্ণ পদক ব্রাজিলের দখলে

তিন মিনিটেই স্বর্ণজয় করলেন কসোভোর নোরা

তিন মিনিটেই স্বর্ণজয় করলেন কসোভোর নোরা