এখনো বাড়ি পাননি মেসি, প্রতিদিন হোটেল ভাড়া গুণছেন ২০ লাখ টাকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:১২ এএম, ১৩ আগস্ট ২০২১
এখনো বাড়ি পাননি মেসি, প্রতিদিন হোটেল ভাড়া গুণছেন ২০ লাখ টাকা

বার্সেলোনার সঙ্গে ২১ বছরে সম্পর্ক শেষে লিওনেল মেসি যোগ দিয়েছেন পিএসজিতে। নেইমার-এমবাপেদের ক্লাবে যোগ দিতে গেয়ে প্যারিসে দুর্দান্ত অভ্যর্থনা পেয়েছেন আর্জেন্টিনার ফুটবল যাদুকর। তবে বার্সা ছাড়ার পর এতো দ্রুত সবকিছু হয়ে গেছে যে, প্যারিসে এখনো বাড়ি খুঁজে পাননি মেসি। যার ফলে পরিবার নিয়ে প্রতিদিন ২০ লাখ টাকা ভাড়ার বিলাসবহুল হোটেলে থাকছেন তিনি।

প্যারিসের অভিজাত এলাকায় অবস্থিত এই হোটেল। প্যারিসের ঐতিহ্যশালী আর্ক ডি ট্রিয়োম্ফের কিছুটা দূরেই যার অবস্থান।বিলাসবহুল এই হোটেলে থেকে গোটা প্যারিস শহরকে ছবির মতো দেখতে পাওয়া যায়।
sportsmail24
পাঁচ তারকা প্যারিসিয়ান হোটেলে রয়েছে পুল, ব্যক্তিগত সিনেমা এবং যার পাশে ছয়টি ট্রেন্ডি রেস্তোরাঁও রয়েছে। বাসা না পাওয়ার আগ পর্যন্ত মেসি তার স্ত্রী আন্তোনেলা এবং তিন সন্তান নিয়ে এ হোটেলেই অবস্থান করছেন।

হোটেলটির মাঝে সব থেকে বিখ্যাত জায়গা হলো মাৎসুহিসা রেস্তোরাঁ। যেখানে জাপান এবং পেরুর খাবার পাওয়া যায়। যার ফলে প্যারিসে গিয়ে অভিজ্ঞতার কোন কমতি হচ্ছে না মেসির। তবে এতো কিছু আর এমনি এমনি পাওয়া যাচ্ছে না। পাঁচ তারকা এ বিলাসবহুল হোটেলে থাকতে মেসি গুণতে হচ্ছে কাড়ি কাড়ি পাউন্ড।

মধ্য প্যারিসের এই হোটেলটির যে অংশ মেসি থাকছেন তার ভাড়া বাবদ মেসিকে গুণতে হচ্ছে প্রতিদিন ১৭ হাজার পাউন্ড, যা বাংলাদেশি টাকায় ২০ লাখ (১৯ লাখ ৯৪ হাজার)।
sportsmail24
ঐতিহ্যশালী এই হোটেলে এক সময় উইনস্টন চার্চিল, ওয়াল্ট ডিজনি এবং রবার্ট ডি’নিরোর মতো ব্যক্তিত্বরা থেকেছেন। এছাড়া পিএসজিতে যোগদানের সময় নিজের বাড়ি খুঁজে পাওয়ার আগে এই হোটেলের বেশ কিছুদিন ছিলেন ব্রাজিলীয় তারকা নেইমার।

বার্সেলোনা থেকে বিদায় নেওয়ার পর প্রাথমিকভাবে দুই বছরের জন্য পিএসজির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন লিওনেল মেসি। এছাড়া দুই পক্ষ চাইলে আরও একবছর এ চুক্তির মেয়াদ বাড়ানোর সুযোগ রাখা হয়েছে। চুক্তি অনুযায়ী প্রতি বছর মেসি পাবেন প্রায় ৩৫ মিলিয়ন ইউরো।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


বিষয়ঃ

শেয়ার করুন :


আরও পড়ুন

পিএসজিতে মেসির যোগদানে ছিল নেইমারের অবদান

পিএসজিতে মেসির যোগদানে ছিল নেইমারের অবদান

পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জিততে চাই : মেসি

পিএসজির হয়ে চ্যাম্পিয়নস লিগ জিততে চাই : মেসি

ভাবতেই ভালো লাগছে : নেইমার-এমবাপেকে পেয়ে মেসি

ভাবতেই ভালো লাগছে : নেইমার-এমবাপেকে পেয়ে মেসি

মেসি রোমাঞ্চিত, গর্বিত পিএসজি

মেসি রোমাঞ্চিত, গর্বিত পিএসজি