ইশো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০০ এএম, ২৪ অক্টোবর ২০২১
ইশো’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন সাকিব

ট্রেন্ডি ফার্নিচার ও লাইফস্টাইল ব্র্যান্ড ইশো’র নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান। অনলাইন বিক্রয়ে শীর্ষ ফার্নিচার ব্র্যান্ড হয়ে ওঠার এবং দেশের সর্বত্র ও প্রতিটি পরিবারে বিশ্বমানের ডিজাইন পৌঁছে দেওয়ার লক্ষ্য বাস্তবায়নের পেছনে অনুপ্রেরণা যুগাবেন সাকিব। সাকিবের সাথে আরও একজন রয়েছেন, তিনি হলেন অভিনেত্রী আজমেরী হক বাঁধন।

ইশো’র পক্ষ থেকে সংবাদ মাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। বলা হয়, সাকিব বিশ্বের অন্যতম বিখ্যাত ও সেরা খেলোয়াড়দের মধ্যে একজন। তার হাত ধরেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল বিশ্বের সেরা দলগুলোর মধ্যে স্থান দখল করে নিয়েছে। অন্যদিকে, বাঁধন দেশের চলচ্চিত্রকে বিশ্বমঞ্চে নতুনভাবে প্রতিষ্ঠিত করেছেন।

খেলার বাইরে নতুন এ পথ চলার বিষয়ে সাকিব বলেন, ‘আমি যেমন সর্বদা সেরার তালিকায় থাকতে স্বচেষ্ট থাকি, তেমনি ইশোও দেশের সেরা ফার্নিচার ব্র্যান্ড হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করে তুলতে সর্বদা স্বচেষ্ট।’

ইশো’র প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক রায়ানা হোসেন বলেন, উভয় তারকাই তাদের ব্যক্তিগত ক্যারিয়ারে ট্রেন্ড-সেটার হিসেবে পরিচিত। তাই এই অংশীদারিত্বের মাধ্যমে দেশের প্রতিটি ঘরে ইশো পণ্য পৌঁছে দেওয়ার আমাদের লক্ষ্য বাস্তবায়িত হবে বলে আমি আশাবাদী।

সাকিব আল হাসান বর্তমানে টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে দলের সাথে সংযুক্ত আরব আমিরাতে রয়েছেন। সাকিবের অলরাউন্ডার পারফরম্যান্সের প্রাথমিক পর্বের শেষের দুটি ম্যাচ জিতে সুপার টুয়েলভে খেলা নিশ্চিত করেছে বাংলাদেশ। সুপার টুয়েলভে বাংলাদেশের প্রতিপক্ষ অস্ট্রেলিয়া, দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ এবং শ্রীলঙ্কা।

স্পোর্টসমেইল২৪/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ফাইট করতে স্কোর ১৭০ দরকার : সাকিব

ফাইট করতে স্কোর ১৭০ দরকার : সাকিব

আমি একটু ক্লান্ত : সাকিব

আমি একটু ক্লান্ত : সাকিব

সাকিবকে পেয়ে বাংলাদেশ ক্রিকেট ভাগ্যবান : মাহমুদউল্লাহ

সাকিবকে পেয়ে বাংলাদেশ ক্রিকেট ভাগ্যবান : মাহমুদউল্লাহ

পাপন ভাইয়ের এ রকম পরামর্শগুলো খারাপ না : সাকিব

পাপন ভাইয়ের এ রকম পরামর্শগুলো খারাপ না : সাকিব