পুলিশের কাছে হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৪০ এএম, ১৪ নভেম্বর ২০২১
পুলিশের কাছে হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ

আবারও হার্দিক পান্ডিয়ার বিরুদ্ধে উঠলো নারী ঘটিত অভিযোগ। এবার তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলছেন ভারতীয় গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের সহযোগী রিয়াজ ভাটির স্ত্রী রেহনুমা ভাটি। মূলত স্বামী রিয়াজ ভাটির বিরুদ্ধে যৌনব্যবসা চালানোর অভিযোগ তুলেছেন রেহনুমা ভাটি। সেখানেই ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়া, সাবেক পেসার মুনাফ প্যাটেল এবং ভারতীয় বোর্ডের সাবেক সভাপতি রাজীব শুক্লার বিরুদ্ধে অভিযোগ তোলেন।

রেহনুমা ভাটি ভারতীয় গ্যাংস্টার দাউদ ইব্রাহিমের সহযোগী রিয়াজ ভাটির স্ত্রী। তিনি রিয়াজ ভাটির বিপক্ষে যৌন ব্যবসার অভিযোগ এনেছেন। সেখানেই হার্দিক পান্ডিয়াসহ আরও অনেকের নাম উঠে এসেছে।

রেহনুমা ভাটি দাবি করেছেন, তার অভিযোগ নিচ্ছে না পুলিশ। ভারতীয় গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘আমি পুলিশের কাছে এফআইআর করার চেষ্টা করেছি। এ বিষয়ে পুলিশের বিভিন্ন পর্যায়েও কথা বলেছি। তারা আমাকে ঘুষ দিতে বলেছে।’

তিনি আরও জানান, চলতি বছরের সেপ্টেম্বরে পুলিশের কাছে অভিযোগ করলেও এখনও তা আমলে নেয়নি মুম্বাই পুলিশ।

এ ব্যাপারে পুলিশের পক্ষ থেকে অভিযোগ পাওয়ার সত্যতা স্বীকার করা হয়েছে। তবে এ বিষয়ে বিস্তারিত বলার মতো কিছু নেই বলে জানিয়েছেন তারা।

এছাড়াও সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে রেহনুমা ভাটির সে অভিযোগের ছবি ছড়িয়ে পড়েছে। সেখানে দেখা গেছে চলতি বছরের ২৪ সেপ্টেম্বর করা অভিযোগ করা হয়েছে।

অভিযোগ পত্রে তার স্বামী রিয়াজ ভাটি, ব্যবসায়ী পৃথ্বীরাজ কোঠারি, ক্রিকেটার হার্দিক পান্ডিয়া, মুনাফ প্যাটেল এবং বিসিসিআইয়ের সাবেক সভাপতি রাজীব শুক্লার বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে। তবে এখনও কেউ এ অভিযোগের বিষয়ে কোনো কথা বলেননি।

রেহনুমা ভাটি জানিয়েছে, ২০১১ বিশ্বকাপজয়ী ভারতীয় দলের সদস্য মুনাফ প্যাটেলের সাথে এক রাত থাকতে বাধ্য করা হয়েছে। এছাড়াও ২০১৪-১৫ সালে হার্দিক পান্ডিয়ার সঙ্গেও থাকতে বাধ্য করা হয়েছে। বলা হয়েছে, ওই রাতে হার্দিক পান্ডিয়া এবং তার দুই বন্ধু মদ্যপ অবস্থায় যৌন নির্যাতন করেছেন। 

এছাড়াও রাজীব শুক্লার বিরুদ্ধেও একই ধরনের অভিযোগ এনেছেন তিনি। পরবর্তীতে রাজীব শুক্লা বিভিন্ন সময়ে ব্ল্যাকমেইল করেছিলেন বলেও জানান ভুক্তভোগী।

অত্যাচারের কারণে ২০১৬ সাল থেকে রিয়াজ ভাটির থেকে আলাদা থাকছিলেন রেহনুমা ভাটি। তবে ২০১৯ সালে তাকে অপহরণ করে আবারও একই কাজে লিপ্ত করেন রিয়াজ। এছাড়াও তাকে হত্যার হুমকি পর্যন্ত দিয়েছিলেন বলে জানান।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]



শেয়ার করুন :


আরও পড়ুন

টেস্ট-ওয়ানডে থেকেও নেতৃত্ব ছাড়তে পারেন কোহলি : শাস্ত্রী

টেস্ট-ওয়ানডে থেকেও নেতৃত্ব ছাড়তে পারেন কোহলি : শাস্ত্রী

নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্টেও নেই কোহলি, নেতৃত্বে রাহানে

নিউজিল্যান্ড সিরিজের প্রথম টেস্টেও নেই কোহলি, নেতৃত্বে রাহানে

রোহিত শর্মা অধিনায়ক, সহ-অধিনায়ক কেএল রাহুল

রোহিত শর্মা অধিনায়ক, সহ-অধিনায়ক কেএল রাহুল

ভারতের বিশ্বকাপ ব্যর্থতার কারণ আইপিএল প্রীতি : কপিল দেব

ভারতের বিশ্বকাপ ব্যর্থতার কারণ আইপিএল প্রীতি : কপিল দেব