মাশরাফির নড়াইল এক্সপ্রেসের সাথে আইপিডিসি ফাইন্যান্সের চুক্তি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:০৩ পিএম, ১৯ এপ্রিল ২০১৮
মাশরাফির নড়াইল এক্সপ্রেসের সাথে আইপিডিসি ফাইন্যান্সের চুক্তি

বাংলাদেশ ক্রিকেট দলের ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার নড়াইল এক্সপ্রেস-এর সাথে চুক্তি করলো আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড। নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাথে তিন বছর মেয়াদি একটি সমঝোতা স্মারক চুক্তি স্বাক্ষর করে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড।

বৃহস্পতিবার রাজধানীর একটি হোটেলে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের চেয়ারম্যান মাশরাফি এবং আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও মমিনুল ইসলাম চুক্তিতে স্বাক্ষর করেন। এ সময় আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের জিএম অ্যান্ড হেড অব বিজনেস রিজওয়ান ডি শামস, হেড অব ব্র্যান্ড অ্যান্ড কর্পোরেট কমিউনিকেশন মাহজাবীন ফেরদৌসসহ উভয় প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

চুক্তি স্বাক্ষর শেষে সংবাদ সম্মেলনে মাশরাফি বিন মর্তুজা বলেন, ‘নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের মাধ্যমে পুরো নড়াইলবাসীর শিক্ষা, স্বাস্থ্য, আইসিটি, পর্যটন, সংস্কৃতি এবং খেলাধুলাসহ সব কিছু বদলে দেওয়ার স্বপ্ন দেখি আমরা। ফাউন্ডেশনের একার পক্ষে এ স্বপ্ন বাস্তবায়ন সম্ভব নয়। নড়াইল থেকে প্রতিভাবান খেলোয়াড় তৈরির জন্য খেলাধুলার যাবতীয় প্রশিক্ষণ সুবিধা প্রদানে এগিয়ে আসার জন্য আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডকে আন্তরিক কৃতজ্ঞতা জানাচ্ছি।’

আইপিডিসি ফাইন্যান্স লিমিটেডের এমডি এবং সিইও মমিনুল ইসলাম বলেন, আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড বরাবরের মতো সমাজের বিভিন্ন ক্ষেত্রে দীর্ঘ মেয়াদি অবদান রাখতে চায়। দেশের প্রান্তিক পর্যায়ে যথাযথ প্রশিক্ষণ ও সুযোগ-সুবিধার অভাবে অনেক প্রতিভাবান খেলোয়াড় হারিয়ে যায়। সে কারণেই মাশরাফির প্রতিষ্ঠিত নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাথে যুক্ত হয়ে আইপডিসি নড়াইল থেকে ভবিষ্যতে প্রতিভাবান খেলোয়াড় প্রস্তুত করার ক্ষেত্রে অবদান রাখতে চায়।

চুক্তির অধীনে, নড়াইল জেলায় খেলাধুলার প্রশিক্ষণ প্রদানে নড়াইল এক্সপ্রেস যে লক্ষ্য নিয়ে কাজ করছে তাতে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড এক্সক্লুসিভ পার্টনার হিসেবে থাকবে। নড়াইলে সেরা মানের খেলাধুলার প্রশিক্ষণ সুবিধা নিশ্চিত করতে আইপিডিসি ফাইন্যান্স লিমিটেড নড়াইল এক্সপ্রেসকে সব ধরনের সহযোগিতা প্রদান করবে।


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফিকে ফেরাতে মানববন্ধন

মাশরাফিকে ফেরাতে মানববন্ধন

শহীদদের স্মরণে কাঁদলেন মাশরাফি

শহীদদের স্মরণে কাঁদলেন মাশরাফি

ব্যাটে-বলে দুর্দান্ত ম্যাশ, দুর্ভাগ্য দলের

ব্যাটে-বলে দুর্দান্ত ম্যাশ, দুর্ভাগ্য দলের

কেন ফিরবেন মাশরাফি?

কেন ফিরবেন মাশরাফি?