মাশরাফিকে ফেরাতে মানববন্ধন

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৫:৩৮ পিএম, ২০ মার্চ ২০১৮
মাশরাফিকে ফেরাতে মানববন্ধন

নড়াইল এক্সপ্রেস মাশরাফি বিন মর্তুজা আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেট থেকে বিদায় নিয়েছেন গত বছর। তবে প্রেমাদাসায় নিদাহাস ট্রফির ফাইনালে জয়ের কাছাকাছি গিয়ে ভারতের কাছে হারার পর মাশরাফিকে টি-টোয়েন্টি ফেরানোর দাবি জানিয়েছে ভক্তকূল।

এ দাবিতে পটুয়াখালীর মাশরাফি ভক্তরা মানববন্ধন করেছেন। মঙ্গলবার সকালে পটুয়াখালী ক্রিকেটপ্রেমীদের আয়োজনে শহরের প্রেসক্লাবের সামনে ‘পটুয়াখালী ক্রিকেট লাভারস’ ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

ঘণ্টাব্যাপী এ মানববন্ধনে বক্তারা বলেন, মাশরাফি তুমি ফিরে এসো। বাংলার ক্রিকেটকে এখনো তোমার অনেক কিছু দেয়ার আছে। তুমি বাংলার ক্রিকেট ইতিহাসে সর্বকালের সর্বশ্রেষ্ঠ অধিনায়ক। আমরা চাই তুমি ফিরে এসো।

টি-টোয়েন্টিতে মাশরাফি না থাকার কারণে প্রেমাদাসায় নিদাহাস ট্রফির ফাইনালে জয়ের কাছাকাছি গিয়েও ভারতের কাছে হেরেছে বাংলাদেশ। মাশরাফি অধিনায়ক থাকলে বাংলাদেশ জয়ী হতো বলেও দাবি করেন।

মানববন্ধনে জেলার বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শ্রেণিপেশার মানুষ অংশ নেন। নাজবীর, বীয়ন, পারভেজ, রাকিব, প্রিতম, তাইফুল, নাসিমসহ বিভিন্ন স্কুল, কলেজের শিক্ষার্থী ও সাধারণ মানুষ মানববন্ধবে বক্তব্য রাখেন।

উল্লেখ্য, শ্রীলঙ্কায় সম্প্রতি শেষ হওয়ার নিদাহস ট্রফিতে মাশরাফিকে আবারও টি-টোয়েন্টি ক্রিকেটে ফেরার অনুরোধ করেছিলেন বিবিসি সভাপতি নাজমুল হাসান পাপন। তিনি এও বলেছিলেন, টি-টোয়েন্টিতে ফেরা না ফেরার সিদ্ধান্ত মাশরাফির একান্ত ব্যক্তিগত বিষয়। তবে শ্রীলঙ্কার বিপক্ষেই জয়ের মাধ্যমে আন্তর্জাতিক টি-টোয়েন্টি থেকে বিদায় নেয়া মাশরাফি আর ফেরেননি।

এদিকে টুর্নামেন্টে ভারপ্রাপ্ত অধিনায়ক মাহমুদুল্লাহ নেতৃত্বে বাংলাদেশ যাত্রা শুরু করলেও শেষ দুই ম্যাচে দলের সঙ্গে যোগ দেন নিযমিত অধিনায়ক সাকিব আল হাসান। তবে বাংলাদেশ ফাইনালে রোহিত শর্মার ভারতের কাছে অল্পের জন্য হেরে যায়।


শেয়ার করুন :


আরও পড়ুন

দল ঘোষণা, সাকিবকে রাখা হলেও ফেরেননি মাশরাফি

দল ঘোষণা, সাকিবকে রাখা হলেও ফেরেননি মাশরাফি

কেন ফিরবেন মাশরাফি?

কেন ফিরবেন মাশরাফি?

টেস্ট খেলতে চান মাশরাফি

টেস্ট খেলতে চান মাশরাফি

টি-টোয়েন্টিতে ফিরছেন মাশরাফি!

টি-টোয়েন্টিতে ফিরছেন মাশরাফি!