এ দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না: রিয়াদের স্ত্রী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০০ পিএম, ১৪ সেপ্টেম্বর ২০২২
এ দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না: রিয়াদের স্ত্রী

টি-টোয়েন্টি ক্রিকেটে দীর্ঘদিন ধরে ব্যাট হাতে আশানারূপ পারফর্ম করতে না পারায় অস্ট্রেলিয়া বিশ্বকাপের দলে মাহমুদউল্লাহ রিয়াদকে রাখা হয়নি। এর আগে এশিয়া কাপ ব্যর্থতার পর আরেক অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম ক্রিকেটের এই সংক্ষিপ্ত সংস্করণ থেকে অবসর নিয়েছেন। মুশফিকের অবসর এবং মাহমুদউল্লাহ রিয়াদকে বিশ্বকাপে না রাখা নিয়ে এবার মুখ খুলেছেন তাদের সহধর্মিণীরা।

নিউজল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ ও অস্ট্রেলিয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বুধবার (১৪ সেপ্টেম্বর) প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু এবং নির্বাচক প্যানেলের আরেক সদস্য হাবিবুল বাশার সুমন এ দল ঘোষণা করেন।

ঘোষিত দলে মাহমুদউল্লাহ রিয়াদ ছাড়াও সদ্য শেষ হওয়া এশিয়া কাপ স্কোয়াড থেকে বেশ কিছু পরিবর্তন আনা হয়েছে। তবে অন্যদের নিয়ে তেন কথা না হলেও এশিয়া কাপের আগে এ ফরম্যাটের নেতৃত্বে থাকা মাহমুদউল্লাহ রিয়াদকে নিয়ে আলোচনা চলছে সর্বত্য।

এবার সেখানে যুক্ত হলেন মাহমুদউল্লাহ এবং মুশফিকুর রহিমের স্ত্রী। সম্পর্কে অবশ্য তারা দু’জন আপন বোন।

মাহমুদউল্লাহ রিয়াদের সহধর্মিণী জান্নাতুল কাওসার মিষ্টি ফেসবুক নিজের অ্যাকাউন্টে লিখেছেন, “এই দেশে যোগ্য লোকের যোগ্যতার মূল‍্যায়ন হয় না, হবেও না!”
sportsmail24

পোস্টটা যে বিশ্বকাপ দলে মাহমুদউল্লাহ রিয়াদকে রাখা হয়নি সেটা নিয়ে বলা হয়েছে এটা নিশ্চিত। বড় বোনের এমন পোস্টে প্রতিক্রিয়া জানিয়েছেন রিয়াদের ভায়রা ভাই মুশফিকুর রহিমের স্ত্রী জান্নাতুল কেফায়েত মন্ডি।

মুশফিকের স্ত্রী পোস্টের কমেন্টে লিখেন, “আরে নাহ , they have A team of hard hitters ✌️ বলে বলে ছয় আর ছয়।”

বাংলাদেশ ক্রিকেটে তারকা খেলোয়াড়দের স্ত্রীদের এভাবে অন্তর্জালে জড়িয়ে পড়া অবশ্য নতুন কিছু নয়। এর আগেও নানা বিষয় নিয়ে মুশফিকের স্ত্রী পোস্টের মাধ্যমে বিসিবি সভাপতির নানা কথার জবাব দিয়েছেন। তবে এ তালিকায় কয়েকধাপ এগিয়ে সবার উপরে রয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের স্ত্রী। বাংলাদেশ ক্রিকেট কিংবা ক্রিকেট বোর্ডের নানা বিষয়ে সবচেয়ে বেশি বিতর্কে জড়িয়েছেন তিনি।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

মাহমুদউল্লাহ রিয়াদকে রেখেই বিশ্বকাপে বাংলাদেশ

মাহমুদউল্লাহ রিয়াদকে রেখেই বিশ্বকাপে বাংলাদেশ

অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য টাইগারদের দল ঘোষণা

অস্ট্রেলিয়া বিশ্বকাপের জন্য টাইগারদের দল ঘোষণা

বিশ্বকাপে ‌‘খোলা মন’ নিয়ে যাবে বাংলাদেশ

বিশ্বকাপে ‌‘খোলা মন’ নিয়ে যাবে বাংলাদেশ

মুশফিকের অবসরে ‌‘চুপচাপ’ সাকিব!

মুশফিকের অবসরে ‌‘চুপচাপ’ সাকিব!