নিজস্ব টেলিভিশন চ্যানেল করবে বিসিবি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:২৯ পিএম, ১২ জুন ২০২৩
নিজস্ব টেলিভিশন চ্যানেল করবে বিসিবি

ক্রীড়া প্রেমী ও ভক্তদের জন্য সুখবর দিলো বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। খেলা দেখাতে অন্যকোন টিভি চ্যানেলের জন্য বসে থাকছে না দেশের সবচেয়ে ধোনী এ বোর্ড। ‘বিসিবি টিভি’ নামের নিজম্ব টেলিভিশন চ্যানেল করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সোমবার (১২ জুন) সন্ধ্যায় সাংবাদিকদের এ তথ্য নিশ্চিত করেছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। এর আগে বিসিবিতে ৮তম বোর্ড মিটিং অনুষ্ঠিত হয়। সেখানেই টিভি চ্যানেল করার চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে জানান বিসিবি সভাপতি।

নাজমুল হাসান বলেন, “আজকে বোর্ড মিটিংয়ে গুরুত্বপূর্ণ একটি নেওয়া হয়েছে। সেটা হলো, আমরা ‘বিসিবি টিভি’ নামের একটি টেলিভিশন চ্যানেল করবো। মিটিংয়ে এ বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়েছে।”

সর্বশেষ ইংল্যান্ডে অনুষ্ঠিত আয়ারল্যান্ডের বিপক্ষে সিরিজটি দেশের কোন টিভি চ্যানেল সরাসরি করেনি। সিরিজের দ্বিতীয় ম্যাচ থেকে আইসিসি টিভির মাধ্যমে অনলাইনে খেলা দেখার ব্যবস্থা করেছিল বিসিবি।

সংবাদ সম্মেলনে সেটিও উল্লেখ করেন বিসিবি সভাপতি। বলেন, দেশে কিংবা বিদেশে খেলা হলে ম্যাচ সম্প্রচারে নানা রকমের সমস্যায় পড়তে হয়। আমরা এটা আর মোকাবেলা করতে চাই না। আমাদের টিভিতেই সকল খেলা দেখানো সম্ভব হবে।


শেয়ার করুন :