সানিয়া দিলেন ডিভোর্সের ইঙ্গিত, নতুন বউয়ের ছবি প্রকাশ করলেন শোয়েব

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০০ পিএম, ২০ জানুয়ারি ২০২৪
সানিয়া দিলেন ডিভোর্সের ইঙ্গিত, নতুন বউয়ের ছবি প্রকাশ করলেন শোয়েব

সামাজিত যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে দু’দিন আগে ডিভোর্সের ইঙ্গিত দিয়েছিলেন ক্রিকেটার শোয়েব মালিকের ভারতীয় স্ত্রী ও টেনিস তারকা সানিয়া মির্জা। এর মধ্যেই নতুন স্ত্রীর সঙ্গে ছবি প্রকাশ করেছেন পাকিস্তানের সাবেক এ অধিনায়ক। ইনস্টাগ্রামে নতুন স্ত্রীর সঙ্গে ছবি প্রকাশ করে শোয়েব লেখেন, ‘আর আমি (আল্লাহ) তোমাদেরকে জোড়ায় জোড়ায় সৃষ্টি করেছি।’

শোয়েব মালিকের নতুন স্ত্রী পাকিস্তানের। তার নাম সানা জাভেদ। জানা গেছে, শোয়েবের তৃতীয় স্ত্রী সানা জাভেদ একজন পাকিস্তানি অভিনেত্রী। ২০২১ সালে থেকে অভিনয় করা সানা জাভেদ বেশ কয়েকটি সিরিয়াল করেছেন। মূলত রোমান্টিক নাটক খানিতে শিরোনাম চরিত্রে অভিনয় করার পরে আলোচনায় আসেন।

বেশ কয়েক মাস ধরেই সানিয়া ও শোয়েবের আলাদা হয়ে যাওয়ার গুঞ্জণ চলছে। তবে দু'জনের কারো পক্ষ থেকেই আনুষ্ঠানিক কোন বক্তব্য শোনা যায়নি। সর্বশেষ কয়েকদিন আগে এক নারীর সঙ্গে সুইমিংপুলে শোয়েবের কয়েকটি ছবি ভাইরাল হলে নতুন করে আবারও আলোচনা শুরু হয়।

sportsmail24স্ত্রী সানা জাভেদ-এর সঙ্গে শোয়েব মালিক, ছবি: ইনস্টাগ্রাম থেকে নেওয়া

সেই আলোচনার মাঝেই সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের অ্যাকাউন্ট থেকে শোয়েব মালিকের সব ছবি মুছে ফেলেন সানিয়া মির্জা। একটি মাত্র ছবি রাখা হয়েছে, যেটাতে সানিয়া এবং শোয়েবের সঙ্গে তাদের একমাত্র ছেলে ইজহান রয়েছে ইজহানের জন্মদিন উপলক্ষে ছবিটি পোস্ট করেছিলেন ভারতীয় টেনিস তারকা।

ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জা ও পাকিস্তানের অলরাউন্ডার শোয়েব মালিক বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২০১০ সালে। আট বছর পর ২০১৮ সালের অক্টোবরে তাদের প্রথম সন্তান ইজহানের জন্ম হয়।

সানিয়া মির্জাকে বিয়ের আগেও শোয়েব আরেকটি বিয়ে করেছিলেন। সে হিসেবে পাকিস্তানের ক্রিকেট তারকার তৃতীয় শোয়েবের এটি তৃতীয় বিয়ে।


শেয়ার করুন :