সাবান-আইসক্রিম ছেড়ে এবার হোটেলে সাকিব (ভিডিও)

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:৩৯ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৯
সাবান-আইসক্রিম ছেড়ে এবার হোটেলে সাকিব (ভিডিও)

ছবি: ফেসবুক

‘ড্রাইভার গিয়েছে শিশিরকে ড্রপ করতে। কিন্তু আলাইনা চায় আইসক্রিম খেতে যেতে! কীভাবে যাই?’ মনে আছে সাকিবের সেই ফেসবুক স্ট্যাটাসের কথা? এমন অভিনব আইক্রিমের বিজ্ঞাপন এই নিয়ে সাকিবের সঙ্গে ভক্তদের রসিকতা কম হয়নি।

এবার সাবান কিংবা আইসক্রিমের বিজ্ঞাপন নয়, বাংলাদেশের এক অভিজাত হোটেল নিয়ে বিজ্ঞাপন করেছেন বাংলাদেশে ক্রিকেটের টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক সাকিব আল হাসান।

মঙ্গলবার সাকিব তার ফেসবুক পাতায় একটি ভিডিও শেয়ার করেন। ভিডিও তে দেখা যাচ্ছে, সাকিব ফরমাল পোশাকে গাড়ি করে একটি হোটেলে যাচ্ছেন। পরে সেখানে তাকে একটি রুম বুক করতেও দেখা যায়। এছাড়া হোটেলের আশে পাশে ঘোরাফেরা করতেও দেখা গেছে তাকে। মূলত এটি ঢাকায় অবস্থিত পাঁচতারকা হোটেল লা মেরিডিয়ানের একটি বিজ্ঞাপন।

তবে এবার এই বিজ্ঞাপনে ভক্তরা রসিকতা চেয়ে ইতিবাচক মন্তব্যই করেছেন বেশি। সাকিব আহমেদ খান নামে এক ফ্যান মন্তব্য করে বলেন, ‌‌‍‍‍‌‌"কি লিখব খুঁজে পাচ্ছি না। যাই লিখবো ঠিক করি তাই মনে হয় কম হয়ে যায়। দুই মিনিট ধরে শুধু ভাবছিলাম কি কমেন্ট করবো। জাস্ট অসাধারণ বস''

পারভেজ হাসান লিখেছেন, ‌‌'' অবাক না হয়ে পারিনি, সাকিব আল হাসান আপনি মুভিতে হিরোর ক্যারেক্টার করলেও দারুণ করবেন''

তানভীর রাফি একটু মজা করে লিখেছেন, ‌‌'' এইডা ভালো ছিলো! কিন্তু লাইফবয় এড এর বোলারকে দাঁড়ান দাঁড়ান বলে থামিয়ে দেয়া টা কি ছিলো ভাই? দাঁড়ান দাঁড়ান''

ক্রিকেটারদের নিয়ে টিভি বিজ্ঞাপনে অভিনয় করানোটা নতুন কিছু না। যুগ যুগ ধরে এটা চলে আসছে। কারণ বাংলাদেশের ক্রিকেটারদের জনপ্রিয়তা আকাশচুম্বী। সাকিব ছাড়াও মাশরাফি, তামিম, মুশফিক, সাব্বিরসহ অনেক ক্রিকেটারই টিভি বিজ্ঞাপনে কাজ করেছেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

সংসদে মাশরাফির ছবি ভাইরাল

সংসদে মাশরাফির ছবি ভাইরাল

হঠাৎ তাসকিনের বাড়িতে শ্রীলঙ্কান ক্রিকেটার

হঠাৎ তাসকিনের বাড়িতে শ্রীলঙ্কান ক্রিকেটার

ছেলের জন্য দোয়া চাইলেন মুশফিক

ছেলের জন্য দোয়া চাইলেন মুশফিক

এসএসসি পরীক্ষায় তামিম-মুশফিক

এসএসসি পরীক্ষায় তামিম-মুশফিক