আফ্রিদি কন্যার নাম দিয়ে পেতে পারেন পুরস্কার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ১৫ ফেব্রুয়ারি ২০২০
আফ্রিদি কন্যার নাম দিয়ে পেতে পারেন পুরস্কার

পঞ্চম কন্যা সন্তানের বাবা হয়েছেন শহীদ আফ্রিদি। এ খবর নিজেই দিয়েছেন ৪৫ বছরের আফ্রিদি। তবে এবার ভক্তকুলের নিজের পঞ্চম কন্যার জন্য নাম চেয়েছেন আফ্রিদি। আর এর জন্য উপযুক্ত পুরস্কার দেওয়ার ঘোষণাও দিয়েছেন তিনি।

চার কন্যার পর আবারও কন্যা সন্তানের বাবা হয়েছেন পাকিস্তানের সাবেক এ অলরাউন্ডার। শুক্রবার (১৪ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে নিজেই এ সুখবর জানিয়েছেন তিনি।

সেখানে আফ্রিদি লিখেন, ‘স্রষ্টার অসীম দয়া ও কৃপা...আমি চারজন অপরূপ কন্যার পিতা ছিলাম, এখন তিনি আমাকে পঞ্চম কন্যা উপহার দিয়েছেন, আলহামদুলিল্লাহ। শুভকাঙ্ক্ষীদের সঙ্গে আমি এই সুখবরটি ভাগাভাগি করলাম...#চার থেকে পাঁচ হলো।’

টুইটারে ওই পোস্টের সাথে চার কন্যা ও নতুন অতিথির সঙ্গে তোলা একটি ছবিও শেয়ার করেছেন

শনিবার (১৫ ফেব্রুয়ারি) টাইটারে আরেক পোস্টে নিজের পঞ্চম কন্যার জন্য নাম চেয়েছেন আফ্রিদি। পছন্দ মতো নাম দিতে পারলে পুরস্কৃত করার ঘোষণাও দিয়েছেন। তবে নাম বাছাই করার ক্ষেত্রে শর্ত জুড়ে দিয়েছেন। বলা হয়েছে, আগের চার কন্যার নাম ‘এ’ দিয়ে শুরু হওয়ায় পঞ্চম কন্যার নাম শুরু হবে ‘এ’ অক্ষর দিয়ে।

টাইটারে আফ্রিদি লিখেন, ‘ভক্তকুল : আপনারা দেখতে পাচ্ছেন আমার কন্যাদের নাম ‘এ’ দিয়ে শুরু। আমাদের নতুন কন্যার জন্য ‘এ’ দিয়ে আপানারা নাম প্রস্তাব করুন। নির্বাচিত বিজয়ী নামটির জন্য পুরস্কার দেওয়া হবে।’

নাম নির্বাচনের ক্ষেত্রে ধারণা দেওয়ার জন্য আফ্রিদি তার চার কন্যার নামও লিখেন। এবং সেই ধারাবাহিকতায় নতুন নামের আহ্বান জানান। তার চার কন্যার নামগুলো হলো- আকসা , আনশা , আজওয়া ও আসমার। এই ধারাবাহিকতায় তার পঞ্চম কন্যার নাম প্রস্তাব করতে হবে।

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরে যাওয়া আফ্রিদি ক'দিন পর ৪৬ বছরে পা দেবেন। সর্বশেষ তাকে আন্তর্জাতিক আঙিনায় দেখা গেছে ২০১৮ সালের মে মাসে লর্ডসে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে এসিসির বিশ্ব একাদশের হয়ে খেলতে।


শেয়ার করুন :


আরও পড়ুন

শহীদ আফ্রিদি এখন পঞ্চকন্যার বাবা

শহীদ আফ্রিদি এখন পঞ্চকন্যার বাবা

কোচিং পেশায় যুক্ত হতে চান আফ্রিদি

কোচিং পেশায় যুক্ত হতে চান আফ্রিদি

আফ্রিদি কন্যাদের আউটডোর স্পোর্টস নিষিদ্ধ

আফ্রিদি কন্যাদের আউটডোর স্পোর্টস নিষিদ্ধ

বয়স চুরি করে খেলেছেন আফ্রিদি, বাতিল হতে পারে রেকর্ড!

বয়স চুরি করে খেলেছেন আফ্রিদি, বাতিল হতে পারে রেকর্ড!