ফেসবুকে অফিসিয়াল পেজ খুললেন নিগার সুলতানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৪ পিএম, ০৮ মে ২০২০
ফেসবুকে অফিসিয়াল পেজ খুললেন নিগার সুলতানা

নিগার সুলতানা জ্যোতি, বাংলাদেশ নারী ক্রিকেট দলের অন্যতম সদস্য। নারী ক্রিকেট দলের উইকেটকিপারের দায়িত্ব সামলানোর পাশাপাশি ব্যাট হাতেও দুর্দান্ত খেলে থাকেন ডানহাতি এ ব্যাটসম্যান।

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে খেলা বন্ধ থাকায় অন্যান্য ক্রিকেটারদের মতো নিগার সুলতানাও অঘোষিত অবসর সময় পার করছেন। শেরপুর জেলায় জন্মগ্রহণকারী বাংলাদেশের প্রথিতযশা প্রমিলা এ ক্রিকেটার নিজ শহরে বাসাবন্দি থেকে বিসিবি নির্দেশনা মতো অনুশীলন করছেন।

বর্তমান যুগে অন্যান্য তারকা খেলোয়াড়রা যেখানে স্যোশাল মিডিয়ায় সক্রিয় নিগার সুলতানাকে ঠিক তেমনটি লক্ষ্য করা যায়নি। নিজের নামে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অ্যাকাউন্ট থাকলেও ছিল না কোন অফিসিয়াল পেজ। অবশেষে সেখানেও যুক্ত হলেন তিনি। ফেসবুকে নিজের একটি অফিসিয়াল পেজ খুলেছেন।

শুক্রবার (৮ মে) ফেসবুকে Nigar Sultana Joty নামে একটি পেজ খুলেছেন তিনি। এ বিষয়ে তার সাথে যোগাযোগ করা হলে স্পোর্টসমেইল২৪.কমকে পেজ খোলার বিষয়টি নিশ্চিত করেন।

নিগার সুলতানা বলেন, ‘আসলে পেজ খোলার তেমন ইচ্ছা ছিল না। তাই এতদিন খোলা হয়নি। অনেকে বলেছেন, তবে আমি ফেসবুক অ্যাকাউন্টেই ভালো ছিলাম। কিন্তু বলতে পারেন, এখন ভক্তের সংখ্যা বাড়ছে। অ্যাকাউন্টে সবাইকে নেওয়া যায় না, তাই পেজে আসা।’

তিনি আরও বলেন, ‘সকলের সুবিধার জন্য অফিসিয়াল পেজটি খোলা হলো। এখন থেকে আমার শুভানুধ্যায়ীরা এ পেজের মাধ্যমে আমার সাথে সরাসরি যুক্ত থাকতে পারবেন। এছাড়া কেউ যেন বিভ্রান্ত না হন, কোন ফেক আইডি বা পেজ থেকে ভুল তথ্যের শিকার না হন, তার জন্য পেজ খোলাটা জরুরি ছিল। আসা করি সবাই পেজটির সাথে যুক্ত থাকবেন।’

এছাড়া সারাদেশে ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রামন থেকে রক্ষা পেতে সবাইকে নিজ নিজ বাসা থাকার আহ্বানও জানান তিনি।

২০১৫ সালের ৬ অক্টোবর স্বাগতিক পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ক্রিকেটে দেশের জার্সিতে অভিষেক ঘটে নিগার সুলতানা জ্যোতির। তার আগে ৩০ সেপ্টেম্বর (২০১৫) করাচিতে পাকিস্তানের বিপক্ষেই টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেক হয় তার।

ব্যাট হাতে ওয়ানডে ক্রিকেটে এখন পর্যন্ত ২১ ম্যাচে ১৮ ইনিংসে ২৬০ রান করেছেন নিগার সুলতানা। ওয়ানডে ক্রিকেটে তার সর্বোচ্চ ইনিংস অপরাজিত ৫৯ রান। এছাড়া টি-টোয়েন্টি ক্রিকেটে ৫২ ম্যাচে ৪৯ ইনিংসে তার ব্যাট থেকে রান এসেছে ৮৫৮। যার মধ্যে একটি সেঞ্চুরি (অপরাজিত ১১৩ রান) রয়েছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাবার মাছ ধরার জালে প্র্যাকটিস ছাড়াও রেসিপি করছি : নিগার সুলতানা

বাবার মাছ ধরার জালে প্র্যাকটিস ছাড়াও রেসিপি করছি : নিগার সুলতানা

বড় দলকে হারাতে সালমাদের আরও মানসিক শক্তি প্রয়োজন : আঞ্জু জৈন

বড় দলকে হারাতে সালমাদের আরও মানসিক শক্তি প্রয়োজন : আঞ্জু জৈন

নেপালকে গুঁড়িয়ে দিয়ে বাংলার মেয়েদের দুর্দান্ত জয়

নেপালকে গুঁড়িয়ে দিয়ে বাংলার মেয়েদের দুর্দান্ত জয়

দেশবাসীর উদ্দেশে জাহানারার ৮ পরামর্শ

দেশবাসীর উদ্দেশে জাহানারার ৮ পরামর্শ