হিন্দু মন্দিরেও আফ্রিদির ত্রাণ সামগ্রী

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৬ এএম, ১৪ মে ২০২০
হিন্দু মন্দিরেও আফ্রিদির ত্রাণ সামগ্রী

প্রাণঘাতি করোনাভাইরাসে কাঁপছে পুরো বিশ্ব। অসহায়-দুস্থদের পাশে বিত্তশালী ও অন্যান্যরা। যে যেভাবে পারছে, সেভাবেই সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তারা। করোনাভাইরাসের প্রার্দুভাবের পর থেকে অসহায়দের পাশে দাঁড়িয়েছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি।

নিজের প্রতিষ্ঠিত সংগঠন ‘আফ্রিদি ফাউন্ডেশনে’র মাধ্যমে দেশের মানুষের দিকে সহায়তার হাত বাড়িয়ে দিয়েছেন তিনি। এছাড়াও দেশের নানান প্রান্তে ঘুরে ঘুরে অসহায়দের বাড়িতে-বাড়িতে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন আফ্রিদি।

এবার ধর্মীয় ভেদাভেদ ভুলে অসহায়দের পাশে দাঁড়ালেন আফ্রিদি। পাকিস্তানের একটি হিন্দু মন্দিরে খাদ্যসামগ্রী দিয়েছেন তিনি। হিন্দু মন্দিরে খাদ্যসামগ্রী দেয়ার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করেছেন আফ্রিদি।

টুইটারে তিনি লিখেন, ‘এখন পুরো বিশ্বেরই সমস্যা একই। এই বিপদে আমাদের সকলকে একসাথে লড়তে হবে। একতাই এখন আমাদের প্রধান শক্তি। খাদ্যসামগ্রী বিতরণ করতে শ্রী লক্ষ্মীনারায়ণ মন্দিরে গিয়েছিলাম। সেখানে সকলকে খাদ্যসামগ্রী বিতরণও করলাম।’

মন্দিরে খাদ্য বিতরণের কাজে আফ্রিদির সাথে ছিলেন পাকিস্তানের বিখ্যাত স্কোয়াশ তারকা জাহাঙ্গীর খান ও ‘এসএএফ ফাউন্ডেশন’র প্রেসিডেন্ট।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :