বাংলাদেশ হোন্ডা প্রধানের ঈদ বার্তা (ভিডিও)

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:০৬ পিএম, ২৫ মে ২০২০
বাংলাদেশ হোন্ডা প্রধানের ঈদ বার্তা (ভিডিও)

বাংলাদেশের মোটরসাইকেলের বাজারে হোন্ডা একটি অন্যতম পরিচিত নাম। জাপানের এ মোটরসাইকেল কোম্পানি বাংলাদেশেও তাদের কারখানা স্থাপন করেছে। সাধারণ বাইকের পাশাপাশি দেশে স্পোর্টস বাইকের চাহিদার একটি বড় অংশ দখল করে রেখেছে হোন্ডা।

প্রাণঘাতি করোনাভাইরাসের সংক্রামণ থেকে রক্ষা পেতে বাংলাদেশের বন্ধ রয়েছে সকল ধরনের গণপরিবহন। যার ফলে ব্যক্তিগত পরিবহন ব্যবস্থায় চাহিদা বেড়েছে মোটরসাইকেলের। এ পরিস্থিতি বাইকারদের জন্য একটি ভিডিও বার্তা দিয়েছেন বাংলাদেশ হোন্ডা প্রাইভেট লিমিটেডের প্রধান নির্বাহী কর্মকর্তা ও ব্যবস্থাপনা পরিচালক হিমিহকো ক্যাটসুকি।

সারাবিশ্বে ছড়িয়ে পড়া করোনাভাইরাস থেকে সুরক্ষার জন্য ক্যাটসুকি জাপান না গিয়ে ঢাকাতেই তার নিজ বাসায় অবস্থান করছেন এবং সকলকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

সাধারণ ছুটির পর পরিবহনে শারীরিক দূরত্ব বজায় রাখতে চ্যালেঞ্জের মুখোমুখি হতে হবে। ক্যাটসুকি চালকদের হোন্ডার দেওয়া নিরাপদ ড্রাইভিং সুরক্ষা টিপস, ট্রাফিক আইন অনুসরণ ও হেলমেট পরিধান করতে অনুরোধ করেছেন। একই সঙ্গে বাংলাদেশে সকল মোটরসাইকেল চালকদের সুরক্ষা রাইডিং সংস্কৃতি তৈরির জন্য আমন্ত্রণ জানান তিনি।

ভিডিও বার্তায় তিনি বলেন, হ্যালো বাইকারস এবং হোন্ডা ভক্তরা! আসসালামু আলাইকুম। আপনাদের সবাইকে ঈদ মোবারক। আমি ঢাকায় নিজের বাসাতে আছি এবং আমার ধারণা আপনারাও বাসাতেই আছেন।

কোভিড-১৯ সংক্রমণের কারণে আমাদের জীবন কঠিন হয়ে উঠেছে এবং চিন্তা-ভাবনার পরিবর্তন ঘটেছে। আমি যে পরিবর্তন প্রত্যাশা করছি তার মধ্যে একটি হলো- সাধারণ ছুটি শেষ হওয়ার পর ভিড় এড়াতে অনেকেই পরিবহনের মাধ্যম হিসেবে মোটরসাইকেল বেছে নেবেন।

হোন্ডা ফেসবুক পেজে সচেতনামূলক ভিডিওগুলো দেখার আমন্ত্রণ জানিয়ে তিনি আরও বলেন, আশা করি রাস্তায় নামার আগে সবাই ভিডিওগুলো দেখবেন। আমরা বাংলাদেশে একসাথে নিরাপদ রাইডিং সংস্কৃতি তৈরি করতে পারি। আশা করি, সকলের সম্মিলিত প্রচেষ্টায় নিরাপদ সড়ক প্রতিষ্ঠা করতে পারবো।


শেয়ার করুন :


আরও পড়ুন

সাকিবিয়ান-মাশরাফিয়ানদের প্রতি তামিমদের বার্তা

সাকিবিয়ান-মাশরাফিয়ানদের প্রতি তামিমদের বার্তা

অলিম্পিক আয়োজনে জাপানের এটাই শেষ সুযোগ

অলিম্পিক আয়োজনে জাপানের এটাই শেষ সুযোগ

৫০১ ক্রীড়াবিদকে ৫০ লাখ টাকার আর্থিক সহায়তা বিসিবির

৫০১ ক্রীড়াবিদকে ৫০ লাখ টাকার আর্থিক সহায়তা বিসিবির

বাবা হলে সব কিছু করতে হয়

বাবা হলে সব কিছু করতে হয়