মোস্তাফিজকে নিয়ে মুম্বাইয়ের ভিডিও বার্তা

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১২:০৫ পিএম, ১৬ এপ্রিল ২০১৮

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে শুরু থেকে দুর্দান্ত খেলছেন কাটার মাস্টার মোস্তাফিজুর রহমান। তবে দুর্ভাগ্য হলো তার দল মুম্বাই ইন্ডিয়ান্স এখনো জয়ের দেখা পায়নি।

আইপিএলে সানরাইজ হায়দরাবাদের হয়ে মোস্তাফিজের শুরুটাও হয়েছিল দুর্দান্ত। প্রথম আসরেই নির্বাচিত হন সেরা উদীয়মান খেলোয়াড়। হায়দরাবাদের শিরোপা জয়েও রাখেন দারুণ ভূমিকা। তবে গত আসরে দলটির হয়ে খেলেছেন মাত্র একটি ম্যাচ। এমনকি এবার তাকে ছেড়েও দিয়েছে হায়দরাবাদ।

ফলে চলতি আসরে দুই কোটি ২০ লাখ রুপিতে যোগ দেন মুম্বাই ইন্ডিয়ান্সে। দলটির হয়ে ৩ ম্যাচে ১১.৫ ওভার বল করে ৮৮ রান দিয়ে নিয়েছেন ৫ উইকেট। ২৯টি ডট বল দিয়ে তার ইকোনমি রেট ৭.৪৩।

সম্প্রতি মুম্বাই ইন্ডিয়ান্স তার নিজস্ব ভেরিফায়েড ফেসবুক পেইজে মোস্তাফিজকে নিয়ে এক মিনিটের একটি ভিডিও পোস্ট করেছে। সেখানে নিজের অভিজ্ঞতা জানিয়েছেন বাংলাদেশের বাঁহাতি এ পেসার।

মোস্তাফিজ বলেন, ‘এ বছরই প্রথম মুম্বাই ইন্ডিয়ান্সে খেলছি। এর আগের দুই বছর আমি হায়দরাবাদে ছিলাম। এটা নতুন ড্রেসিং রুম, এখানে সিনিয়র অনেক খেলোয়াড় আছে। আমার বয়সিও অনেকে আছে। টিম কম্বিনেশন অনেক ভালো। কোচরা যথেষ্ট সাহায্য করছেন। খেলোয়াড়রাও অনেক সাহায্য করছে।’

নতুন কোচ মাহেলা জয়াবর্ধনে ও শেন বন্ডের সঙ্গে কাজ করতে পেরে উচ্ছ্বসিত মোস্তাফিজ বলেন, ‘নতুন কোচের সঙ্গে কাজ করার সুবিধা হলো অনেক কিছু শেখা যায়। আমিও শেখার চেষ্টা করছি।’

বোলিং আক্রমণের সঙ্গী বুমরাহকে নিয়ে তিনি বলেন, ‘বুমরাহ খুব ভালো বোলিং করছে। ডেথ ওভারে বেশি ভালো। দু'জন একসঙ্গে বোলিং করতে পেরে ভালো লাগছে।’

উল্লেখ্য, মোস্তাফিজের মতো এবার বাংলাদেশের সাকিব আল হাসানও আইপিএলে নতুন দলে খেলছেন। গত সাত বছর ধরে খেলা কেকেআর ছেড়ে দেওয়ায় এবার তিনি খেলছে মোস্তাফিজুরেই সাবেদ দল সানরাইজ হায়দরাবাদের হয়ে।


শেয়ার করুন :


আরও পড়ুন

পারলো না মোস্তাফিজ

পারলো না মোস্তাফিজ

মোস্তাফিজদের হারিয়ে দিল সাকিবরা

মোস্তাফিজদের হারিয়ে দিল সাকিবরা

আইপিএলের নতুন ঠিকানায় অনুশীলনে মোস্তাফিজ

আইপিএলের নতুন ঠিকানায় অনুশীলনে মোস্তাফিজ

ওয়ার্নারকে সাহস দিয়ে মোস্তাফিজের টুইট

ওয়ার্নারকে সাহস দিয়ে মোস্তাফিজের টুইট