মাশরাফির শাশুড়ি করোনা আক্রান্ত

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০১:৪৩ এএম, ১৬ জুন ২০২০
মাশরাফির শাশুড়ি করোনা আক্রান্ত

স্ত্রীকে সঙ্গে নিয়ে নির্বাচনী প্রচারনায় মাশরাফি, ফাইল ফটো

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক ও নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজার শাশুড়ি হোসনে আরা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। স্পোর্টসমেইল২৪-কে বিষয়টি নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডা. আবদুল মোমেন ।

ডা. আবদুল মোমেন বলেন, রোববার (১৪ জুন) রাতে এমপি মাশরাফি বিন মর্তুজার শাশুড়ি হোসনে আরার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। বর্তমানে তার চিকিৎসা বাড়িতেই চলছে।

তিনি আরও জানান, নড়াইল ও লোহাগড়া হাসপাতালের আট চিকিৎসক এবং হাইওয়ে পুলিশের ১৪ সদস্যসহ মোট ৬১ জন করোনাক্রান্ত হয়েছেন। তাদের মধ্যে আটজন চিকিৎসকসহ ২৩ জন সুস্থ হয়েছেন এবং দু’জন মারা গেছেন।

এদিকে রোববার (১৪ জুন) নড়াইলে করোনা নমুনা সংগ্রহের সঙ্কট সমাধানে মাশরাফির নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের আর্থিক সহায়তায় জেলার তিন উপজেলায় ১০ জন বেসরকারি মেডিকেল টেকনোলজিস্ট ও টেকনিশিয়ান নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে নড়াইল এক্সপ্রেস ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম অনিক জানান, এরই মধ্যে তিন উপজেলায় ১০ জন বেসরকারি মেডিকেল টেকনোলজিস্ট ও টেকনিশিয়ান নিয়োগ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এছাড়া করোনা নমুনা সংগ্রহ এবং ল্যাবে পাঠানোর কাজ আরও গতিশীল করতে প্রয়োজনীয় এ্যাম্বুলেন্স, জ্বালানি তেলসহ আনুষঙ্গিক সব খরচ ব্রেসলেট বিক্রির টাকা থেকে বহন করা হবে।

এর আগে মাশরাফির নানা ও খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের ইউরোলজী বিভাগের সহকারী অধ্যাপক  ডা. মাসুদ আহম্মেদ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন।

হাফিজুল নিলু/নড়াইল

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাশরাফির নানার শরীরে করোনাভাইরাস

মাশরাফির নানার শরীরে করোনাভাইরাস

করোনা চিকিৎসায় মাশরাফির নতুন উদ্যোগ

করোনা চিকিৎসায় মাশরাফির নতুন উদ্যোগ

১৭ বছর বয়সেই সবচেয়ে গতিময় বল করেছিলেন মাশরাফি

১৭ বছর বয়সেই সবচেয়ে গতিময় বল করেছিলেন মাশরাফি

ধান কাটতে কৃষকদের কম্বাইন্ড হার্ভেস্টার মেশিন দিলেন মাশরাফি

ধান কাটতে কৃষকদের কম্বাইন্ড হার্ভেস্টার মেশিন দিলেন মাশরাফি