কৃত্রিম আলোয় মেতে উঠেছিলেন শেরপুরের ফুটবল প্রেমিরা

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৯:৫৮ এএম, ০৬ আগস্ট ২০২০
কৃত্রিম আলোয় মেতে উঠেছিলেন শেরপুরের ফুটবল প্রেমিরা

শেরপুরে ঈদুল আজহা উপলক্ষে ঈদ পূণর্মিলনী প্রীতি ফুটবল খেলা অনুষ্ঠিত হয়েছে। খেলায় শহরের দক্ষিণ নবীনগর এলাকার উন্মুক্ত মাঠে সিনিয়র দল টাইব্রেকারে ৫-৩ গোলে জুনিয়র দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়। এর আগে নির্ধারিত সময়ে ১-১ গোলে অমিমাংসিত ছিল।

মঙ্গলবার (৪ আগস্ট) রাতে কৃত্রিম আলোয় নবীনগর যুব সংঘ এ ফুটবল খেলাটির আয়োজন করা হয়। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন। খেলা শেষে বিজয়ী ও বিজিত দলের মাঝে ট্রফি এবং মেডেল বিতরণ করেন নবারুণ শিক্ষা পরিবারের চেয়ারম্যান জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল।

নির্ধারিত ৭০ মিনিটের খেলাটি শুরু থেকেই আক্রমণ-পাল্টা আক্রমণে তীব্র প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হয়ে ওঠে। প্রথমার্ধের ২০ মিনিটের মাথায় জুনিয়র দলের ডি-বক্সের মধ্যে জটলায় সিনিয়র দলের মুসা মিয়া গোল করে দলকে এগিয়ে নেন।প্রতিপক্ষের গোলামুখে বার বার হানা দিয়েও কোন গোল করতে না পারায় জুনিয়র দল খেলাটিতে ০-১ গোলে পিছিয়ে থেকে বিরতিতে যায়।

বিরতিতে থেকে ফিরে দ্বিতীয়ার্ধে মাঠে নেমে প্রতিপক্ষের ওপর চড়াও হয়ে বেশ কয়েকটি সুযোগ আদায় করলেও সিনিয়র দলের গোলকিপার তাশদিদুর রহমানের দৃঢ়তায় জুনিয়র দলকে গোলবঞ্চিত থাকতে হয়। তবে দ্বিতীয়ার্ধের ২৫ মিনিটে তাশদিদ দূর্গ ভেঙে জুনিয়র দলের রবিউল গোল করে দলকে ১-১ গোলে সমতায় ফেরান।

খেলার বাকি সময় দু’দলই সহজ কয়েকটি সুযোগ নষ্ট করায় কোন দল আর গোলের দেখা পায়নি। ফলে ১-১ গোলে অমিমাংসিত অবস্থায় নির্ধারিত সময়ের খেলা শেষ হলে টাইব্রেকারের মাধ্যমে ফলাফল নির্ধারণ করা হয়।

টাইব্রেকারে সিনিয়র দলের ৫ জন গোল করলেও জুনিয়র দলের তৃতীয় শটটি গোলবারের উপর দিয়ে চলে যাওয়ায় ৫-৩ গোলের জয়ে চ্যাম্পিয়ন হয় সিনিয়র দল। এ সময় মাঠে উচ্ছ্বাসে মেতে ওঠেন সিনিয়র দলের খেলোয়াড়-কর্মকর্তা এবং বর্ষিয়ান দর্শকরা।

মধ্যরাত পর্যন্ত চলা খেলাটি বিপুল সংখ্যক দর্শকের পাশাপাশি শহর আওয়ামী লীগ নেতা জুলফিকার আলী, শহিদুল ইসলাম, ডিএফএ সাধারণ সম্পাদক হাকিম বাবুল, চেম্বার পরিচালক অজয় চক্রবর্তী জয়, জেলা ছাত্রলীগ সভাপতি শোয়েব হাসান শাকিল, সাধারণ সম্পাদক রেজাউল করিম রেজা, প্রভাষক আবু হানিফ প্রমুখ উপভোগ করেন এবং পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পুরস্কার বিতরণ শেষে আতশবাজি ফোটানোর মধ্য দিয়ে ঈদ পূণর্মিলনী অনুষ্ঠানের সমাপ্তি করা হয়।

হাকিম বাবুল, শেরপুর।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

স্ত্রীসহ করোনা আক্রান্ত বিশ্বনাথ ঘোষ

স্ত্রীসহ করোনা আক্রান্ত বিশ্বনাথ ঘোষ

নারী খেলোয়াড়দের ঈদ উপহার দিলেন ময়মনসিংহের সাবেক ক্রিকেটাররা

নারী খেলোয়াড়দের ঈদ উপহার দিলেন ময়মনসিংহের সাবেক ক্রিকেটাররা

রায়হান যা করেছে তা অবিশ্বাস্য

রায়হান যা করেছে তা অবিশ্বাস্য

মাদক থেকে দূরে রাখতে যুবকদের মাঝে ফুটবল বিতরণ

মাদক থেকে দূরে রাখতে যুবকদের মাঝে ফুটবল বিতরণ