নারী খেলোয়াড়দের ঈদ উপহার দিলেন ময়মনসিংহের সাবেক ক্রিকেটাররা

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০২:১১ পিএম, ২৯ জুলাই ২০২০
নারী খেলোয়াড়দের ঈদ উপহার দিলেন ময়মনসিংহের সাবেক ক্রিকেটাররা

ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশনের (এমএমসিএ) আয়োজনে জেলার সুবিধাবঞ্চিত নারী খেলোয়াড়দের মাঝে অর্থ সম্মানি এবং ঈদ উপহার প্রদান করা হয়েছে। মঙ্গলবার (২৮ জুলাই) ময়মনসিংহ ক্লাবে জেলার সাবেক ক্রিকেটারদের সংগঠন এমএমসিএ’র পক্ষ থেকে এসব উপহার দেওয়া হয়।

ফুটবল-ক্রিকেটসহ অন্যান্য ক্যাটাগরির সুবিধাবঞ্চিত শহরের মোট ২০ জন নারী খেলোয়াড়দের মাঝে এ সম্মাননা এবং ঈদ উপহার বিতরণ করা হয়। অনুষ্ঠানে আইসিসি ট্রফি জয়ী তারকা ও বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন এবং জাতীয় দলের সাবেক ক্রিকেটা হারুন অর রশীদ উপস্থিত ছিলেন।

এছাড়া অন্যান্যদের মাঝে জাতীয় অ্যাথলেট ফিরোজা খাতুন, সাবেক ক্রিকেটার আতাউর রহমান ভিব, এমএমসিএ’র আহ্বায়ক নূর মোহাম্মদ, সদস্য মনোয়ারুল ইসলাম সেলিম, এস এম মোখলেসুর রহমান স্বপন,  ফারুক খান পাঠান, মো. ইয়ামিনসহ সংগঠনের অন্যান্য সদস্য উপস্থিত ছিলেন।
sportsmail24
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন ময়মনসিংহ জেলা পরিষদের চেয়ারম্যান ইউসুফ খান পাঠান। তিনি বলেন, নিজেদের মধ্যে প্রতিভাগুলোকে মেলে ধরতে হবে। পড়াশোনার পাশাপাশি অপ্রাতিষ্ঠানিক শিক্ষাতেও শিক্ষিত হতে হবে। খেলাধুলায় সময় দিতে হবে। চর্চা বাড়াতে হবে।

জাতীয় দলের সাবেক ক্রিকেটার সানোয়ার হোসেন বলেন, ভবিষ্যতে যাতে এদের মাঝখান থেকে বাংলাদেশের নারী ক্রিকেটে যেতে পারে, ফুটবলে যেন যেতে পারে, তারা যেন বাংলাদেশকে নেতৃত্ব দিতে পারে। এ ধরনের একটা পরিকল্পনা নিয়েই আমাদের (ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন) প্রধান উদ্দেশ্য।sportsmail24
দেশব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি ভাইরাসের কারণে খেলা বন্ধ থাকা অবস্থায় ঈদের আগে সম্মানি ও ঈদ উপহার পেয়ে খুশি জেলার নারী খেলোয়াড়রাও। তারা জানান, এমন উদ্যোগ তাদের আরও ভালো খেলার প্রেরণা দেবে। সবচেয়ে বড় কথা, এ উদ্যোগে তাদের মানসিক শক্তি আরও বেড়ে গেছে বলে জানান তারা।

বাংলাদেশ জাতীয় দল এবং প্রথম শ্রেণির সাবেক ক্রিকেটারদের নিয়ে গঠিত ময়মনসিংহ মাস্টার্স ক্রিকেট অ্যাসোসিয়েশন (এমএমসিএ)। সাবেক ক্রিকেটাদের সমন্বয়ে জেলার ক্রিকেটকে বেগবান এবং জাতীয় পর্যায়ে ক্রিকেটার তৈরি করার সহয়তা করাই এ সংগনের মূল উদ্দেশ্য। এছাড়া ২০২০ সালের ১৭ মার্চ প্রতিষ্ঠা করা এ সংগঠন থেকে নারী খেলোয়াড়দের সহযোগিতার পাশাপাশি জেলার সুবিধাবঞ্চিত সকল খেলোয়াড়দের সার্বিক সহযোগীতা করা হবে বলেও জানানো হয়।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

শেরপুরে ফুটবলার-সংগঠককে তরফদার রুহুল আমিনের অনুদান

শেরপুরে ফুটবলার-সংগঠককে তরফদার রুহুল আমিনের অনুদান

রায়হান যা করেছে তা অবিশ্বাস্য

রায়হান যা করেছে তা অবিশ্বাস্য

কোয়াবের জেলা কমিটির নেতৃত্বে মোসাদ্দেক-নাসির

কোয়াবের জেলা কমিটির নেতৃত্বে মোসাদ্দেক-নাসির

মাদক থেকে দূরে রাখতে যুবকদের মাঝে ফুটবল বিতরণ

মাদক থেকে দূরে রাখতে যুবকদের মাঝে ফুটবল বিতরণ