শেরপুরে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন রাইজিং স্পোর্টিং

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৫:৩২ এএম, ০৮ নভেম্বর ২০২১
শেরপুরে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন রাইজিং স্পোর্টিং

শেরপুরে বঙ্গবন্ধু গোল্ডকাপ জেলা ফুটবল লিগে রাইজিং স্পোর্টিং ক্লাব হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাবকে টাইব্রেকারে ৪-৩ গোলে পরাজিত করে এ গৌরব অর্জন করে জেলার ক্লাবটি।

শনিবার (৬ নভেম্বর) জেলার শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে অনুষ্ঠিত লিগের ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হয়। শিরোপা নির্ধারণী ম্যাচটি নির্ধারিত সময়ে গোলশূন্য ব্যবধানে শেষ হলে চ্যাম্পিয়ন দল পেতে টাইব্রেকারে গড়ায়।

টাইব্রেকারে মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাবকে ৪-৩ গোলে পরাজিত করে শিরোপা লাভ করে রাইজিং স্পোর্টিং ক্লাব। এ নিয়ে পর পর তিনবার শিরোপা লাভ করে হ্যাটট্রিক চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে ক্লাবটি।

টাইব্রেকারের আগে ম্যাচে আক্রমণ-পাল্টা আক্রমণে জমজমাট লড়াই হলেও দুই দলের ফরোয়ার্ডরা একাধিকবার গোলের নিশ্চিত সুযোগ নষ্ট করেন। গোল মিসের মহড়ায় গোল শূন্যভাবে শেষ হয় নির্ধারিত সময়।

টাইব্রেকারে ৫টি শটের মোহাম্মদ আলী ক্লাব ২টি এবং রাইজিং ক্লাবের খেলোয়াড় ১টিতে গোল করতে মিস করে। ফলে ৪-৩ গোলের জয়ে বিজয়োল্লাসে মেতে ওঠে রাইজিং ক্লাবের খেলোয়াড়রা।

খেলা শেষে স্থানীয় সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ আতিউর রহমান আতিক বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরষ্কার বিতরণ করেন। চ্যাম্পিয়ন দলকে ট্রফি ছাড়াও ১৫ হাজার টাকা এবং রানারআপ দলকে ট্রফি ও ১০ হজার টাকা প্রাইজমানি দেওয়া হয়।
sportsmail24
এছাড়া লিগের সেরা খেলোয়াড় রাইজিং ক্লাবের অ্যাটাকিং মিডফিল্ডার কাওছার আহমেদ ফেরেদৗসকে ট্রফি ও নগদ ২ হাজার টাকা প্রাইজমানি দেওয়া হয়। লিগের ফেয়ার ট্রফি লাভ করে আদিবাসী ক্লাব ঝিনাইগাতী।

সৃষ্টি সেন্ট্রাল স্কুল এন্ড কলেজ, রংধনু ডিজিটাল পয়েন্ট ও ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমানের সৌজন্যে মোহাম্মদ আলী স্পোর্টিং ক্লাবের আজিজুল হক সেরা গোলরক্ষক, লিগে একটি হ্যাটট্রিকসহ মোট ৫টি গোল করায় একই ক্লাবের ফরোয়ার্ড শামীম শাহেদ সর্বোচ্চ গোলদাতা এবং রাইজিং ক্লাবের মিডফিল্ডার রাশেদুল ইসলাম জিহান ম্যান অব দ্য ফাইনাল পুরষ্কার লাভ করেন।

বঙ্গবন্ধু গোল্ডকাপ শেরপুর জেলা ফুটবল লিগের এবারের আসরে জেলার ১৬টি ক্লাব/সংস্থার দল ৪টি গ্রুপে ভাগ হয়ে লিগ ভিত্তিতে প্রতিদ্বন্দ্বিতা করে। জেএন্ডএস গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান আবেদীন হাসপাতাল লিগের টাইটেল স্পন্সর এবং জেলা ক্রীড়া সংস্থা কো-স্পন্সর ছাড়াও এসএসসি-৯৫ ফাউন্ডেশন প্রতিটি দলের জার্সি স্পন্সর করেছে।

হাকিম বাবুল, শেরপুর/আরএস

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সাতক্ষীরায় দাবা লিগে চ্যাম্পিয়ন কুখরালী আদর্শ যুব সংঘ

সাতক্ষীরায় দাবা লিগে চ্যাম্পিয়ন কুখরালী আদর্শ যুব সংঘ

শেরপুর জেলা ফুটবল লিগে দ্বিতীয় হ্যাটট্রিক

শেরপুর জেলা ফুটবল লিগে দ্বিতীয় হ্যাটট্রিক

শেরপুরে ফুটবল ম্যাচে ইতিহাস সর্বাধিক দর্শক

শেরপুরে ফুটবল ম্যাচে ইতিহাস সর্বাধিক দর্শক

ইউএনও মামুনকে শেরপুর ফুটবল এসোসিয়েশনের বিদায়ী শুভেচ্ছা

ইউএনও মামুনকে শেরপুর ফুটবল এসোসিয়েশনের বিদায়ী শুভেচ্ছা