শেরপুরে জয়বাংলা টি-টোয়েন্টি ক্রিকেটে দুই ফাইনালিস্ট চূড়ান্ত

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ০৫:০৫ পিএম, ১২ মে ২০২৩
শেরপুরে জয়বাংলা টি-টোয়েন্টি ক্রিকেটে দুই ফাইনালিস্ট চূড়ান্ত

শেরপুর জেলা পুলিশের আয়োজনে ‌‘জয় বাংলা টি-টোয়েন্টি ক্রিকেট’ টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট চূড়ান্ত হয়েছে। সেমি-ফাইনালে প্রতিপক্ষকে পরাজিত করে ফাইনালে উন্নীত হওয়া দল দুটি হলো- ঝিনাইগাতী উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ ও সদর উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ।

স্থানীয় শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে প্রথম সেমি-ফাইনালে জেলা পুলিশ একাদশকে ৯৬ রানে হারিয়ে ফাইনালে পা রাখে ঝিনাইগাতী উপজেলা ক্রীড়া সংস্থা। দ্বিতীয় সেমি-ফাইনালে টুর্নামেন্টের সবচেয়ে ব্যয়বহুল দল শেরপুর পৌরসভা একাদশকে ৫৮ রানে হারিয়ে দেয় সদর উপজেলা ক্রীড়া সংস্থা একাদশ।

টুর্নামেন্টের দুই ফাইনালিস্ট দল চূড়ান্ত হলেও ফাইনাল ম্যাচটি কবে অনুষ্ঠিত হবে তা এখনো নির্ধারিত হয়নি। জামজমকপূর্ণভাবে সমাপনী অনুষ্ঠানের মাধ্যমে ফাইনাল ম্যাচটি আয়োজন করা হবে।

তবে অতিথি ও পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের সাথে আলোচনার করে দ্রতুই ফাইনাল খেলার তারিখ নির্ধারণ করা হবে বলে জানিয়েছে আয়োজক জেলা পুলিশ কর্তৃপক্ষ।

পুলিশ সুপার মো. কামরুজ্জামান বিপিএম অনুপ্রেরণায় জেলা পুলিশের আয়োজনে জেলার ৫ উপজেলা, দুটি পৌরসভা ও জেলা পুলিশের একটি দলসহ মোট ৮টি দল নকআউট ভিত্তিতে ‘জয়বাংলা টি-টোয়েন্টি ক্রিকেট টুর্নামেন্ট’-এর আয়োজন করা হয়।

চ্যাম্পিয়ন দলের জন্য ট্রফি ছাড়াও নগদ ২ লক্ষ টাকা এবং রানারআপ দলকে এক লক্ষ টাকা প্রাইজ মানি প্রদান করা হবে। এছাড়া প্রতিটি দলকে ১০ হাজার টাকা করে অংশগ্রহণ মানি এবং প্রতি খেলার ‘ম্যান অব দ্য ম্যাচ’ নগদ ৫ হাজার টাকা করে পুরষ্কার প্রদান করা হয়েছে।

টুর্নামেন্টিতে মাঠের চারিদিকে ৬টি জোনে সিক্স লেখা প্ল্যাকার্ড বসানো হয়েছে। কোন ব্যাটার সেই সব প্লাকার্ডে বল লাগাতে পারলে প্রতিটি শটের জন্য নগদ ৫০০ টাকা করে বোনাসমানি প্রদানের ঘোষণা হয়েছিল। তবে এখন পর্যন্ত কোন ব্যাটার এ বোনাস মানি নিতে পারেননি।

হাকিম বাবুল, শেরপুর/আরএস


শেয়ার করুন :