ময়মনসিংহের সেলিমা-ইলার হ্যাটট্রিকে শেরপুরের জালে ৮ গোল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:০৯ পিএম, ০২ অক্টোবর ২০২৩
ময়মনসিংহের সেলিমা-ইলার হ্যাটট্রিকে শেরপুরের জালে ৮ গোল

বৃহত্তর ময়মনসিংহ ফুটবল প্রতিযোগিতা ২০২৩-এর নারী দলের উদ্বোধনী খেলায় স্বাগতিক শেরপুরের বিপক্ষে ৮-০ গোলের বড় জয় পেয়েছে ময়মনসিংহ জেলা দল। রোববার (১ অক্টোবর) শেরপুর শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে খেলাটি অনুষ্ঠিত হয়।

ম্যাচের প্রথমার্ধেই ময়মনসিংহের মেয়েরা ৪-০ গোলে এগিয়ে যায়। বিরতির পর আরও ৪ গোল হজম করে স্বাগতিক মেয়েরা। খেলায় ময়মনসিংহ দলের সেলিমা বেগম এবং ইলা হ্যাটট্রিক করেন। এছাড়া দলের পক্ষে তানিয়া ও তৃষ্ণা একটি করে গোল করেন। হ্যাটট্রিক ওম্যান সেলিমা ‘বেস্ট প্লেয়ার অব দ্য ম্যাচ’ পুরষ্কার লাভ করেন।

খেলা শুরুর আগে বেলুন উড়িয়ে প্রতিযোগিতার শেরপুর ভেন্যুর খেলা উদ্বোধন করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সাবেক সচিব ও ঢাকাস্থ শেরপুর জেলা সমিতির সভাপতি মো. নজরুল ইসলাম।

খেলা শেষে প্রধান অতিথি সাবেক সচিব মো. নজরুল ইসলাম ম্যাচের সেরা খেলোয়াড়ের হাতে পুরষ্কারের ট্রফি তুলে দেন। বিপুল সংখ্যক দর্শক খেলাটি উপভোগ করেন।

বৃহত্তর ময়মনসিংহ সমিতি, ঢাকা ও বৃহত্তর ময়মনসিংহ সমন্বয় পরিষদ-এর যৌথভাবে এ ফুটবল প্রতিযোগিতার আয়োজন করেছে। এতে বৃহত্তর ময়মনসিংহের ৬টি জেলার (শেরপুর, জামালপুর, ময়মনসিংহ, নেত্রকোনা, টাঙ্গাইল ও কিশোরগঞ্জ) নারী ও পুরুষ দল পৃথক পৃথকভাবে দু’টি গ্রুপে ভাগ হয়ে ৬ জেলার ভেন্যুতে রাউন্ড রবীন লিগ ভিত্তিতে এ ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণ করছে।

হাকিম বাবুল, শেরপুর/আরএস


শেয়ার করুন :