১ম বিভাগ ক্রিকেট লিগে ইউনুছ আলী স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১০:৪৭ পিএম, ২০ এপ্রিল ২০১৯
১ম বিভাগ ক্রিকেট লিগে ইউনুছ আলী স্মৃতি সংসদ চ্যাম্পিয়ন

সাতক্ষীরায় সিবি হসপিটাল ১ম বিভাগ ক্রিকেট লীগের শিরোপা জিতেছে ইউনুছ আলী স্মৃতি সংসদ। শুক্রবার (১৯ এপ্রিল) সাতক্ষীরা সরকারি কলেজ মাঠে জেলা ক্রীড়া সংস্থার ব্যবস্থাপনায় অনুষ্ঠিত ১ম বিভাগ ক্রিকেট লীগের ফাইনাল ম্যাচে সেতু বন্ধন ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয় ইউনুছ আলী স্মৃতি সংসদ।

সকালে টসে জিতে ব্যাটিংয়ে নেমে ৪৯.৫ ওভারে সবকয়টি উইকেট হারিয়ে ২৩২ রান সংগ্রহ করে ইউনুছ আলী স্মৃতি সংসদ। দলের পক্ষে সর্বোচ্চ ৭৩ রান করেন ওপেনার রবিউল। দ্বিতীয় সর্বোচ্চ ৬০ রান করেন নাইম। এছাড়া আশিক ২১ ও শরিফ ১৬ রান করেন। সেতু বন্ধন ক্লাবের আজিজুর ও আবীর ৩টি এবং শাওন ও রব্বানী ১টি করে উইকেট শিকার করেন।

২৩৩ রানের টার্গেটে ব্যাট করতে নেমে ১৭৩ রানে অল আউট হয়ে যায় সেতু বন্ধন ক্লাব। ফলে ৫৯ রানে দুর্দান্ত জয় নিয়ে চ্যাম্পিয়ন হয়ে মাঠ ছাড়ে ইউনুছ আলী স্মৃতি সংসদ।

সেতু বন্ধন ক্লাবের হয়ে সর্বোচ্চ ৪৯ রান করেন শাওন। দ্বিতীয় সর্বোচ্চ ৩৭ রান করেন ভিক্টর। প্রতিপক্ষের অনি ও নিশাত ৩টি করে এবং রাসেল ২টি উইকেট লাভ করেন।

খেলায় ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন ইউনুছ আলী স্মৃতি সংসদের রবিউল ইসলাম। আর ম্যান অব দ্য সিরিজ হয়েছে সেতুবন্ধন ক্লাবের আজিজুল ইসলাম।

খেলায় আম্পায়ার ছিলেন আবু হাসান বাবলু ও সঞ্জীব ব্যনার্জী, স্কোরার কাজী ফরহাদ।

পরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চ্যাম্পিয়ন ও রানার্স আপদের দলের খেলোয়াড়দের হাতে পুরস্কার তুলে দেন সাতক্ষীরার অতিরিক্ত পুলিশ সুপার ইলতুৎ মিশ।

পুরস্কার বিতরণী অনুষ্ঠানে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক একেএম আনিছুর রহমানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার দেওয়ান আকরামুল হক ও বিশিষ্ট সমাজসেবক ডা. আবুল কালাম বাবলা। আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য কাজী কামরুজ্জামান, ইদ্রিস বাবু, মীর তাজুল ইসলাম রিপন, আখতারুজ্জামান মুকুল ও বিসিবির জেলা কোচ মুফাছিনুল ইসলাম (তপু)।

মো. আসাদুজ্জামান সরদার, সাতক্ষীরা


শেয়ার করুন :


আরও পড়ুন

দিনাজপুর ক্রিকেট দলকে জমকালো সংবর্ধনা

দিনাজপুর ক্রিকেট দলকে জমকালো সংবর্ধনা

কুড়িগ্রামে ৪০তম জাতীয় সাইক্লিন প্রতিযোগিতা শুরু

কুড়িগ্রামে ৪০তম জাতীয় সাইক্লিন প্রতিযোগিতা শুরু

পিছিয়ে পড়েও বরিশালকে গোল বন্যায় ভাসালো ঢাকা

পিছিয়ে পড়েও বরিশালকে গোল বন্যায় ভাসালো ঢাকা

ঢাকার কাছে রংপুরের হার

ঢাকার কাছে রংপুরের হার