শেরপুরে ডিএসএ দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১০:৩৭ এএম, ২৫ এপ্রিল ২০১৯
শেরপুরে ডিএসএ দাবা প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ১ম স্কুল (অ-১৬) দাবা প্রতিযোগিতা ও ডিএসএ দাবা প্রতিযোগিতা-২০১৯ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) জেলা প্রশাসকের রজনীগন্ধ্যা সম্মেলন কক্ষে এ পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ শেষে জেলা ক্রীড়া সংস্থার ৪ বছর মেয়াদী (২০১৯-২০২৩) নব-নির্বাচিত কমিটির দায়িত্বগ্রহণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। প্রধান অতিথি জেলা প্রশাসক আনার কলি মাহবুব ১ম স্কুল (অ-১৬) দাবা প্রতিযোগিতা ও ডিএসএ দাবা প্রতিযোগিতা-২০১৯ বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন।

ডিএসএ দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন আব্দুর রউফ আজিজকে কাপ, সনদপত্র ও নগদ দুই হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়। রানারআপ মো. শাহজাহানকেও কাপ, সনদপত্র ও নগদ দেড় হাজার টাকা প্রাইজমানি প্রদান করা হয়।

এছাড়া তৃতীয় স্থান অধিকারী আমিরুল ইসলাম, চতুর্থ আহসান হাবীব ও পঞ্চম আতিকুর রহমান স্বপনকে সনদপত্র ও নগদ যথাক্রমে ৬শ’ টাকা, ৫শ’ টাকা ও ৪শ’ টাকা প্রাইজমানি প্রদান করা হয়।

প্রথমবারের মতো আয়োজিত অনুর্ধ-১৬ স্কুল দাবা প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন প্রিয়ন্তি সাহা পিউ, রানারআপ ফাহিম ফয়সাল এবং তৃতীয় আবরার জাওয়াদকে কাপ, সনদপত্র ও বই পুরস্কার প্রদান করা হয়। সর্বকনিষ্ট দাবা খেলোয়াড় সৈয়দ তৌফিক-ই-ইলাহী (রামিন), মালিহা মুনাওয়ারা বুশরা, নারী দাবা খেলোয়াড় নিরূপমা সাহা প্রাচী, উদীয়মান দাবা খেলোয়াড় রায়হান সোবাহান আপনকে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

স্কুল দাবা প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের শুভেচ্ছা পুরস্কার হিসেবে দাবা খেলার বই ও সনদপত্র প্রদান করা হয়। এছাড়া তৃণমূলে দাবা উন্নয়নে অবদান রাখায় নকলা উপজেলার আহসান হাবীবকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। গত ১-১৫ মার্চ এ দাবা প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

পুরস্কার বিতরণ শেষে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার ৪ বছর মেয়াদী নব-নির্বাচিত কার্যকরী পরিষদের দায়িত্ব গ্রহণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত হয়। জেলা প্রশাসক আনার কলি মাহবুব এতে সভাপতিত্ব করেন।

সাধারণ সম্পাদক নাজিমুল হক নাজিমের সঞ্চালনায় নতুন কমিটির কর্মকর্তাদের মধ্যে সহ-সভাপতি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জন কেনেডি জাম্বিল, লুৎফর রহমান মোহন, প্রকাশ দত্ত, অতিরিক্ত সাধারণ সম্পাদক মানিক দত্ত, যুগ্ম সম্পাদক সৈয়দ রবিউল করিম মনি, কার্যনির্বাহী সদস্য মুক্তিযোদ্ধা আসম নূরুল ইসলাম হিরু, হাকিম বাবুল, সৈয়দ বদরুল হক রেজভী, অজয় চক্রবর্তী জয়, নাসরিন রহমান, আব্দুল হাই প্রমুখ বক্তব্য রাখেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

নড়াইলে কর্মকর্তা-সুধীজনের সাথে মাশরাফির মতবিনিময়

নড়াইলে কর্মকর্তা-সুধীজনের সাথে মাশরাফির মতবিনিময়

দায়িত্ব নিলেন শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটি

দায়িত্ব নিলেন শেরপুরে জেলা ক্রীড়া সংস্থার নতুন কমিটি

ইমরুলকে বিশ্বকাপ দলে নিতে মানববন্ধন

ইমরুলকে বিশ্বকাপ দলে নিতে মানববন্ধন

টিসিসি কাপের উদ্বোধনী খেলায় বেনাপোলের জয়

টিসিসি কাপের উদ্বোধনী খেলায় বেনাপোলের জয়