ভিড় নেই কাউন্টারে, সহজেই মিলছে বিপিএলের টিকিট

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:৫২ পিএম, ০৯ ডিসেম্বর ২০১৯

বঙ্গবন্ধু বিপিএলের উদ্বোধন হয়েছে গত রোববার (৮ ডিসেম্বর)। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ওইদিন সন্ধ্যায় এ টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। এবার বুধবার উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডার।

মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স এবং সিলেট থান্ডারে মধ্যকার উদ্বোধনী ম্যাচটি শুরু হবে দুপুর সাড়ে ১২টায়। আর দিনের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ওয়ারিয়র্স ও রংপুর রেঞ্জার্স।

এদিকে বুধ ও বৃহস্পতিবারের (১১ ও ১২ ডিসেম্বর) খেলার টিকিট বিক্রি করছে বাংলােদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আজ মঙ্গলবার (১০ ডিসেম্বর) সকাল থেকে টিকিট বিক্রি করা হচ্ছে। মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেইট ও মিরপুর সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের বুথে টিকিট বিক্রি করা হচ্ছে।

ক্রিকেটের এ জাকজমকপূর্ণ টুর্নামেন্টের টিকিট বিক্রি শুরু হলেও কাউন্টারগুলো তেমন ভিড় নেই। প্রায় সময়ই ফাঁকা পড়ে থাকছে। মাঝে মধ্যে দু'একজন টিকিট ক্রয় করতে আসলে খুব সহজেই টিকিট কিনতে পারছেন। নেই লম্বা লাইন বা ভিড় বা হুড়োহুড়ির অবস্থা।
sportsmail24
কাউন্টারগুলো থেকে মাঝে মধ্যে মাইকে টিকিট বিক্রির কথা জানানো হচ্ছে। বলা হচ্ছে কত টাকার টিকিট দিয়ে কোন গ্যালারিতে খেলা দেখা যাবে। একই সঙ্গে কালোবাজারিদের কাছ থেকে টিকিট না কিনতে নিষেধ করা হচ্ছে।

মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামের এক নম্বর গেইট সংলগ্ন টিকিট কাউন্টারে কথা বলে জানা যায়, আজ মঙ্গলবার ১১ ও ১২ ডিসেম্বরের টিকিট বিক্রি করা হচ্ছে। সকালে টিকিট কাউন্টারে ভিড় ছিল। তবে সময় গড়ানোর সাথে সাথে অনেকটা ফাঁকা হয়ে গেছে।

কাউন্টার থেকে জানানো হয়, ১১ ডিসেম্বর (বুধবার) অর্থাৎ উদ্বোধনী দিনের টিকিট বেশি বিক্রি হয়েছে। মূলত ১২ তারিখের চেয়ে উদ্বোধনী দিনের টিকিটের চাহিদা বেশি। তবে এখনো পর্যাপ্ত টিকিট রয়েছে। আমরা (কাউন্টার) থেকে মাইক দিয়ে ডাকছি। যেন কেউ কালোবাজারিদের কাছ থেকে টিকিট না ক্রয় করে।
sportsmail24
এদিকে এবারের আসরে পূর্ব গ্যালারির টিকিটের দাম সবচেয়ে কম ধরা হয়েছে। ২০০ টাকায় মিলবে এ টিকিট। উত্তর ও দক্ষিণ গ্যালারির টিকিটের দাম ধরা হয়েছে ৩০০ টাকা।

এছাড়া ভিআইপি স্ট্যান্ড ও ক্লাব হাউজের টিকিট পেতে হলে ক্রিকেট অনুরাগীদের খরচ হবে ৫০০ টাকা। আর গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিটের দাম সবচেয়ে বেশি। সেখানে টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ২০০০ টাকা।

ঢাকায় হতে যাওয়া আসরের প্রথম পর্বের জন্য নির্ধারণ করা হয়েছে এ দাম। পরের পর্বের টিকিটের দাম এখনো ঠিক হয়নি।

মিরপুরের দুই কাউন্টার ছাড়া এবার অনলাইনেও পাওয়া যাচ্ছে বঙ্গবন্ধু বিপিএলের টিকিট। www.shohoz.com, www.paypoint.com.bd ও www.gadgetbangla.com এ তিনটি ওয়েবসাইটে পাওয়া যাবে টিকিট।


শেয়ার করুন :


আরও পড়ুন

তিন ভেন্যুতে বঙ্গবন্ধু বিপিএল, উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম-সিলেট

তিন ভেন্যুতে বঙ্গবন্ধু বিপিএল, উদ্বোধনী ম্যাচে চট্টগ্রাম-সিলেট

বঙ্গবন্ধু বিপিএল প্লেয়ার্স ড্রাফট : কে পেল কোন দল

বঙ্গবন্ধু বিপিএল প্লেয়ার্স ড্রাফট : কে পেল কোন দল

বঙ্গবন্ধু বিপিএলে দল পাননি আশরাফুল-রাজ্জাকরা

বঙ্গবন্ধু বিপিএলে দল পাননি আশরাফুল-রাজ্জাকরা

বঙ্গবন্ধু বিপিএলের টিকিটের মূল্য নির্ধারণ

বঙ্গবন্ধু বিপিএলের টিকিটের মূল্য নির্ধারণ