বঙ্গবন্ধু বিপিএলে আবারও বিরতি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩৯ পিএম, ২৮ ডিসেম্বর ২০১৯
বঙ্গবন্ধু বিপিএলে আবারও বিরতি

বঙ্গবন্ধু বিপিএলে ঢাকার দ্বিতীয় পর্ব শুরু হয়েছে শুক্রবার (২৭ ডিসেম্বর)। দু’দিনের লড়াই শেষে আজ (২৯ ডিসেম্বর, রোববার) চলতি ঢাকা পর্বের আবারও বিরতি। একদিন বিরতির পর সোমবার (৩০ ডিসেম্বর) থেকে আবারও শুরু হবে ঢাকার দ্বিতীয় পর্বের লড়াই।

সোমবার মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে পয়েন্ট টেবিলের তলানিতে থাকা দু’দল, রংপুর রেঞ্জার্স ও সিলেট থান্ডার। আর সন্ধ্যা সাড়ে ৬টায় লড়বে ঢাকা প্লাটুন ও রাজশাহী রয়্যালস।

পরের দিন মঙ্গলবার (৩১ ডিসেম্বর) একই ভেন্যুতে দুপুর দেড়টায় দিনের প্রথম ম্যাচে মুখোমুখি হবে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও কুমিল্লা ওয়ারিয়র্স। আর সন্ধ্যা সাড়ে ৬টায় মাঠে নামবে রংপুর রেঞ্জার্স ও রাজশাহী রয়্যালস।

ঢাকার দ্বিতীয় পর্ব শেষে বিপিএল উড়ে যাবে সিলেটে।সেখানে ২ থেকে ৪ জানুয়ারি বিপিএল লড়াই চলবে। তিনদিনে সিলেটে ৬টি ম্যাচ অনিুষ্ঠত হবে। সিলেট পর্ব শেষে আবারও ঢাকায় ফিরে আসবে বঙ্গবন্ধু বিপিএল। ঢাকার শেষে পর্বে ৭ জানুয়ারি থেকে শুরু হয়ে ১৭ জানুয়ারি ফাইনাল দিয়ে শেষ হবে বঙ্গবন্ধু বিপিএল।

এখন পর্যন্ত বঙ্গবন্ধু বিপিএলের ২৪টি ম্যাচ শেষ হয়েছে। এর মধ্যে ৮ খেলায় ৬ জয় ও ২ হারে ১২ পয়েন্ট নিয়ে এককভাবে টেবিলের শীর্ষে রয়েছে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স।

এছাড়া ৬ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট দ্বিতীয় স্থানে রাজশাহী রয়্যালস, ৭ ম্যাচে ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে তৃতীয় স্থানে খুলনা টাইগার্স, ৭ ম্যাচে ৪ জয়ে ৮ পয়েন্ট নিয়ে চতুর্থ স্থানে ঢাকা প্লাটুন, ৬ ম্যাচে ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে কুমিল্লা ওয়ারিয়র্স, ৭ ম্যাচে ১ জয়ে ২ পয়েন্ট নিয়ে ষষ্ঠ স্থানে সিলেট থান্ডার এবং ৬ ম্যাচে ১ জয় নিয়ে পয়েন্ট টেবিলের তলানিতে রয়েছে রংপুর রেঞ্জার্স।


শেয়ার করুন :


আরও পড়ুন

দুর্দান্ত ওপেনার মিরাজ, সিলেটের বিপক্ষে খুলনার বড় জয়

দুর্দান্ত ওপেনার মিরাজ, সিলেটের বিপক্ষে খুলনার বড় জয়

‘নো-বল’ ঘটনায় সান্তোকিকে জিজ্ঞাসাবাদ

‘নো-বল’ ঘটনায় সান্তোকিকে জিজ্ঞাসাবাদ

চার বছর পর বিপিএলে সৌম্যর ফিফটি

চার বছর পর বিপিএলে সৌম্যর ফিফটি

মনের লুকিয়ে রাখা আক্ষেপ ঝাড়লেন মাশরাফি

মনের লুকিয়ে রাখা আক্ষেপ ঝাড়লেন মাশরাফি