আইপিএলের শুরুতে অনিশ্চিত তারকা ক্রিকেটাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:০৬ পিএম, ২৯ জুলাই ২০২০
আইপিএলের শুরুতে অনিশ্চিত তারকা ক্রিকেটাররা

দেশের মাটিতে এবার আর হচ্ছে না, সবকিছু ঠিক থাকলে ১৯ সেপ্টেম্বর থেকে সংযুক্ত আরব আমিরাতের মাঠে গড়াবে ভারতের সবচেয়ে জনপ্রিয় ফ্র্যাঞ্চাইজি আসর আইপিএল। তবে মেগা এ টুর্নামেন্টের প্রথম ম্যাচ থেকে বেশ কয়েকজন তারকা ক্রিকেটার দেখা যাবে না।

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতি করোনাভাইরানের মাঝেই আইপিএলের আগেই শুরু হচ্ছে ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগ (সিপিএল)। আইপিএলের চেয়ে একমাস আগে ১৮ আগস্ট থেকে নিজ দেশে শুরু হওয়া টুর্নামেন্টটি শেষ হবে ১২ সেপ্টেম্বর। তবে আইপিএল শুরু হওয়ার আগেই সিপিএল শেষ হলেও আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও প্যাট কামিন্সের মতো তারকাদের আইপিএলের শুরুতেই মাঠে না সম্ভব হবে না।

বিশ্বের পরিস্থিতি আগের মতো থাকলে সমস্যা হতো না। তবে করোনা উদ্ভুত পরিস্থিতিতে এক জায়গা থেকে আর এক জায়গায় গেলেই ১৪ দিনের বাধ্যতামূলক কোয়রান্টিনে থাকতে হবে। ফলে রাসেল-নারিনদের পক্ষে সিপিএল শেষ করেই কেকেআর-এর হয়ে মাঠে নামা কঠিন।

শুধু রাসেল-নারিন একা নন, এ তালিকায় মুম্বই ইন্ডিয়ান্সের কাইরন পোলার্ড ও চেন্নাই সুপার কিংসের ডোয়েন ব্রাভোও পড়তে যাচ্ছেন। এছাড়া অস্ট্রেলিয়ান তারকা পেসার প্যাট কামিন্সকেও শুরু থেকে পাচ্ছে না কেকেআর।

শুধু কামিন্স একা নন; অস্ট্রেলিয়া তারকা ডেভিড ওয়ার্নার, স্টিভ স্মিথ, ইংল্যান্ডের বেন স্টোকস, জস বাটলার, জোফ্রা আর্চারদের মতো তারকারা প্রথম থেকেই আইপিএলে যার যার দলের হয়ে মাঠে নামতে পারবেন না। কারণ, অস্ট্রেলিয়ার ইংল্যান্ড সফর শেষ হবে ১৬ সেপ্টেম্বর। ফলে সিরিজ শেষ করেই আরব আমিরাতে গিয়ে মাঠে না হবে না।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলের দিনক্ষণ চূড়ান্ত, চলবে ৫১ দিন

আইপিএলের দিনক্ষণ চূড়ান্ত, চলবে ৫১ দিন

আইপিএল ছাড়পত্রে নিউজিল্যান্ডের শর্ত

আইপিএল ছাড়পত্রে নিউজিল্যান্ডের শর্ত

মরুর দেশে আইপিএল, খুশি উইলিয়ামসন

মরুর দেশে আইপিএল, খুশি উইলিয়ামসন

সবার আগে মরুর দেশে যাবে ধোনির চেন্নাই

সবার আগে মরুর দেশে যাবে ধোনির চেন্নাই